১:৩৯ অপরাহ্ন

শনিবার, ২১ সেপ্টেম্বর , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • প্রত্যয় স্কিমে অন্তর্ভুক্তি বাতিল না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবে বাকৃবির কর্মকর্তারা
ads
প্রকাশ : জুলাই ১১, ২০২৪ ৭:৫০ অপরাহ্ন
প্রত্যয় স্কিমে অন্তর্ভুক্তি বাতিল না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবে বাকৃবির কর্মকর্তারা
ক্যাম্পাস

দীন মোহাম্মদ দীনু, বাকৃবি থেকেঃ প্রত্যয় স্কিমে অন্তর্ভুক্তি বাতিলের দাবিতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) কর্মকর্তারা ১১তম দিনেও পূর্ণ দিবস কর্মবিরতিসহ আন্দোলন চালিয়ে যাচ্ছেন। একই সঙ্গে অভিন্ন নীতিমালা বাতিলসহ বিশ্ববিদ্যালয়ের স্কেল সংক্রান্ত জটিলতা নিরসনের দাবি জানান কর্মকর্তা ও কর্মচারীরা। বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল ১০টা থেকে ২টা পর্যন্ত প্রত্যয় স্কিম বাতিলের দাবিতে প্রশাসনিক ভবন সংলগ্ন করিডোরে আলাদা আলাদা ব্যানারে অবস্থান কর্মসূচি পালন করেন বাকৃবি শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীরা।বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিষদের সভাপতি আরিফ জাহাঙ্গীর এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল বাশার আমজাদ এর সঞ্চালনায় প্রশাসন ভবনের করিডোরে বিক্ষোভ সমাবেশে নেতৃস্থানীয় কর্মকর্তাগন বক্তব্য রাখেন।।
আন্দোলনের অংশ হিসেবে বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি, প্রশাসনিক ভবনে ইতোমধ্যেই তালা দিয়েছেন। এছাড়াও, দুই দিন যাবৎ বিশ্ববিদ্যালয়ের পরিবহন শাখা বাস চলাচল বন্ধ রেখেছে। ক্লাস-পরীক্ষাসহ সব ধরনের একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকায় বিশ্ববিদ্যালয়ে অচলাবস্থা বিরাজ করছে।


এছাড়াও, প্রত্যয় স্কিম এবং অভিন্ন নীতিমালা বাতিলের দাবিতে আজ থেকে বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় কর্মচারী ফেডারেশনের সিদ্ধান্ত মোতাবেক অনির্দিষ্টকালের জন্য সর্বাত্মক পূর্ণদিবস কর্মবিরতি অবস্থান ও প্রতিবাদ সভা পালন করছে জানান আন্দোলনে অংশগ্রহণকারী কর্মচারীবৃন্দ।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop