৬:০২ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • দ্বন্দ্বের জেরে মরল হাজার মুরগি
ads
প্রকাশ : জুন ১, ২০২১ ৩:২৪ অপরাহ্ন
দ্বন্দ্বের জেরে মরল হাজার মুরগি
পোলট্রি

জমিজমা সংক্রান্ত দ্বন্দ্বের জেরে বগুড়া সদরে বিষ প্রয়োগে সহস্রাধিক মুরগি হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের ওপর। ভুক্তভোগী আইনুর হোসেন প্রায় ৭০০ মরা মুরগি নিয়ে প্রাণিসম্পদ অধিদপ্তরে যান এবং থানায় মামলা করেন।

সোমবার (৩১ মে) সকালে উপজেলার নামুজা ইউনিয়নের বামনপাড়া গ্রামের একটি মুরগির খামারে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সদরের নামুজা ইউনিয়নের বামনপাড়া গ্রামে আলতাফ হোসেনের ছেলে আইনুর হোসেন বাড়ির পাশে একটি মুরগির খামারে দীর্ঘদিন পাকিস্তানি ও বয়লার মুরগি পালন করে আসছেন।

অভিযোগকারী আইনুর জানান, ওই গ্রামের বেলালসহ কয়েকজন দুর্বৃত্ত পূর্বশত্রুতার জেরে খামারে বিষ প্রয়োগে তার প্রায় এক হাজার মুরগি মেরে ফেলেছে। প্রতিহিংসার বশে এ নিষ্ঠুর কাজ করেছে তারা।

ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন এলাকাবাসী। এ বিষয়ে বগুড়া সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছে ক্ষতিগ্রস্ত পরিবার।

গত ১৮ মে একই এলাকার সংঘবদ্ধ দল আলতাফ হোসেনের পুকুর পাড়ে থাকা প্রায় শতাধিক ফলদ ও ঔষধি গাছ কেটে ফেলে। এতে আলতাফ আলীর পরিবারের সদস্যরা বাধা দিলে তাদের ধারালো অস্ত্রের ভয় দেখানো হয়। তারা নিরুপায় হয়ে সরকারি ৯৯৯ নম্বরে ফোন করলে বগুড়া সদরের পুলিশের এসআই জহুরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করে।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, মুরগি নিধন এবং গাছ কাটায় বগুড়া সদর থানায় দুটি পৃথক মামলা হয়েছে।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop