৪:৪১ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • খেলা দেখতে গেছেন মালিক,৫ গরু নিলো চোর!
ads
প্রকাশ : নভেম্বর ২৭, ২০২২ ৬:০৭ অপরাহ্ন
খেলা দেখতে গেছেন মালিক,৫ গরু নিলো চোর!
প্রাণিসম্পদ

নেত্রকোনার মদনে পাঁচটি গরুসহ তিন চোরকে গ্রেপ্তার করেছে মদন থানার পুলিশ। শনিবার রাতে উপজেলার কাইটাইল ইউনিয়নের কেশজানি গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের রবিবার দুপুরে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন নেত্রকোনার মদন উপজেলার কাইটাইল ইউনিয়নের কেশজানি গ্রামের চাঁন মিয়ার ছেলে জোসেফ মিয়া (৩৫), একই গ্রামের মাসুদ মিয়ার ছেলে রানা (৩০) ও জয়পাশা গ্রামের মৃত চাঁন মিয়া বয়াতির ছেলে মুসা (৩৬)।

পুলিশ জানায়, কেশজানি গ্রামের লুৎফর রহমান ২৩ নভেম্বর রাতে চলমান বিশ্বকাপ ফুটবল খেলা দেখতে চায়ের দোকানে যান। খেলা শেষে গোয়ালঘরে গিয়ে দেখতে পান তাঁর পাঁচটি গরু নেই। পরদিন অজ্ঞাতনামা আসামি করে মদন থানায় একটি মামলা করেন তিনি। এ ঘটনার সন্দেহে মুসাকে আটক করে পুলিশ। তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে শনিবার রাতে মামলার তদন্ত কর্মকর্তা এসআই আজিজুর রহমান জোসেফ ও রানাকে গ্রেপ্তার করেন।

পরে বারড়ী এলাকার দষাশির একটি জঙ্গল থেকে পাঁচটি গরু উদ্ধার করা হয়।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনজনকে গ্রেপ্তারসহ চুরি হওয়া পাঁচটি গরু উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের রবিবার নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে। উদ্ধার হওয়া পাঁচটি গরু জিম্মায় রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া সম্পন্ন করে মালিকের নিকট হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop