২:২৬ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • গরু বিক্রির টাকা নিয়ে উধাও স্ত্রী, অভিমানে আত্মহত্যা স্বামী‘র
ads
প্রকাশ : মে ১২, ২০২১ ৪:৪৯ অপরাহ্ন
গরু বিক্রির টাকা নিয়ে উধাও স্ত্রী, অভিমানে আত্মহত্যা স্বামী‘র
পাঁচমিশালি

চুয়াডাঙ্গায় গরু বিক্রির সাড়ে তিন লাখ টাকা নিয়ে পালিয়ে গেলেন দ্বিতীয় স্ত্রী। এই অভিমানে বিষপানে আত্মহত্যা করলেন স্বামী জাহার আলী(৪৫)।

বুধবার (১২ মে) সকাল সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত জাহার আলী জেলার জীবননগর উপজেলার আড়িয়ার চকপাড়া গ্রামের খবির উদ্দিনের ছেলে।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ওয়াহেদ মাহমুদ রবিন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

জাহার আলীর পারিবারিক সূত্রে জানা গেছে, সদর উপজেলার আড়িয়ার চকপাড়া গ্রামের খবির উদ্দিনের ছেলে জাহার আলীর সঙ্গে ২১ বছর আগে জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামের আলী হোসেনের মেয়ে সামেনা খাতুনের বিয়ে হয়। তাদের দুটি মেয়ে সন্তান রয়েছে।

এরপরে ২০১৬ সালে পাশের গ্রাম ছোট আড়িয়ার মুস্তাক আলীর মেয়ে স্বামী পরিত্যক্তা রূপসীর সঙ্গে জাহার আলীর পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। কয়েক মাস পর রূপসীকে বিয়ে করেন জাহার আলী। দ্বিতীয় পক্ষেরও এক মেয়ে রয়েছে। কিছুদিন আগে গরু ব্যাপারিদের কাছ থেকে তিন লাখ টাকা ধার নিয়ে কয়েকটি গরু কেনেন জাহার আলী।

গত সোমবার সেই গরু বিক্রয় করে সাড়ে তিন লাখ টাকা দ্বিতীয় স্ত্রী রূপসীর কাছে রাখেন। ওই রাতেই টাকাগুরো নিয়ে পালিয়ে যান রূপসী। এতে অভিমানে মঙ্গলবার বিকেলে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন জাহার আলী। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সদর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. ওয়াহেদ মাহমুদ রবিন জানান, গতকাল বিষপান করলে জাহার আলীকে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে পরিবারের লোকজন। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়। পরে আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

জাহার আলীর প্রথম স্ত্রী সামেনা খাতুন জানান, ব্যাপারিদের পাওনা টাকা ফেরত দিতে না পারায় অভিমানে মঙ্গলবার বিকেলে বিষপান করেন জাহার আলী। আজ (বুধবার) সকালে মারা যান তিনি। আমরা রূপসীর বিরুদ্ধে থানায় মামলা করবো।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, গরু ব্যবসায়ী জাহার আলী বিষপানে আত্মহত্যা করেছেন বলে শুনেছি। তার পরিবার থেকে মামলা করলে অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop