১১:৪১ পূর্বাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • সিকৃবিতে শিক্ষক সমিতির গবেষণা প্রবন্ধের মোড়ক উন্মোচন
ads
প্রকাশ : মার্চ ১১, ২০২১ ৯:৩৭ অপরাহ্ন
সিকৃবিতে শিক্ষক সমিতির গবেষণা প্রবন্ধের মোড়ক উন্মোচন
ক্যাম্পাস

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নতুন কমিটির দায়িত্ব হস্তান্তর ও বৈজ্ঞানিক গবেষণা প্রবন্ধ ‘বুক অব এবস্ট্রাক্ট’ এর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০ মার্চ) সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিকৃবির জনসংযোগ ও প্রকাশনা দপ্তর এই তথ্য নিশ্চিত করেছে। অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার।

এ সময় মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে আয়োজিত ‘বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ এর বিজয়ীদের মাঝেও পুরস্কার বিতরণ করা হয়। পরবর্তীতে দেশ-বিদেশে উচ্চতর শিক্ষায় যে শিক্ষকরা অধ্যয়নরত ছিলেন বিভিন্ন জার্নালে তাদের প্রকাশিত বৈজ্ঞানিক প্রবন্ধ সমূহের ওপর ‘সম্মাননা স্মারক ও সনদ’ বিতরণ করা হয়। এ বছর বেস্ট পাবলিকেশন অ্যাওয়ার্ড পেয়েছেন ড. কে এম মেহেদী আদনান, ড. রানা রায়, ড. অনিমেষ চন্দ্র রায়, মাহমুদুল হাসান, ড. বিশ্বজিৎ দেবনাথ।

অনুষদ ভিত্তিক পাবলিকেশন অ্যাওয়ার্ড পেলেন মো. মতিউর রহমান, অনিমেষ চন্দ্র দাশ, ড. মো. মাহমুদুল ইসলাম, ড. মো. শাহ আলমগীর, ড. খালিদুজ্জামান এলিন, কাজী মোহাম্মদ আলী জিন্নাহ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার। অনুষ্ঠানে বিদায়ী কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো. মোক্তার হোসেনের সঞ্চলনায় ও বিদায়ী সভাপতি প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুণ্ডের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রফেসর ড. মোহাম্মদ নূর হোসেন মিঞা, প্রফেসর ড. এ এফএম সাইফুল ইসলাম, ড. মো. মোস্তফা সামসুজ্জামান, ড. কেএম মেহেদী আদনান, ড. তরিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে নবনিযুক্ত শিক্ষকবৃন্দকে বরণ করে নেয় শিক্ষক সমিতি।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop