১:২৯ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • সিলেট সদরে “প্রাণিসম্পদ প্রদর্শনী – ২০২৩” অনুষ্ঠিত
ads
প্রকাশ : ফেব্রুয়ারী ২৬, ২০২৩ ১০:১৩ পূর্বাহ্ন
সিলেট সদরে “প্রাণিসম্পদ প্রদর্শনী – ২০২৩” অনুষ্ঠিত
প্রাণিসম্পদ

সিলেট সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর কর্তৃক আয়োজিত এবং এলডিডিপি প্রকল্পের সহযোগীতায় প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৩ অনুষ্ঠিত হয়েছে । শনিবার সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে দিনব্যাপী এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়। সিলেট সদর উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান আশফাক আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিল্লাত আহমদ চৌধুরী, জেলা হাসপাতালের ভিএস ডা. মো. মাহবু্ুবুল আলম ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন “প্রাণিসম্পদ প্রদর্শনী – ২০২৩” বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও সিলেট সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. নাহিদ আরজুমান বানু। এর আগে আলিয়া মাদ্রাসা মাঠ থেকে একটি র‌্যালী চৌহাট্টা পয়েন্ট প্রদক্ষিন করে। র‌্যালী পরবর্তী পায়রা উড়িয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৩ এর উদ্বোধন করা হয়।

এবারের প্রাণিসম্পদ প্রদর্শনীতে অর্ধশতাধিক স্টলে বিভিন্ন প্রজাতির গাভী, ষাড়, বকনা বাছুর, ছাগল, ভেড়া, গাড়োল, তিতির, টার্কি, কবুতর, পোষা প্রাণী প্রদর্শিত হয়েছে। বিকেলে সমাপনী অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে অংশগ্রহণকারী খামারীদের মধ্যে চেক, সনদ ও ক্রেস্ট প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হক এবং সিলেট সদর উপজেলা প্রাণিসম্পদ
কর্মকর্তা ডা. নাহিদ আরজুমান বানু।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop