২:১৫ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • শিবচরে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ
ads
প্রকাশ : জানুয়ারী ১৭, ২০২২ ৪:৫৭ অপরাহ্ন
শিবচরে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ
কৃষি বিভাগ

মাদারীপুর শিবচরে ২০২১-২২ অর্থবছরে সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের আওতায় ৫০% ভর্তুকি মূল্যে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে উপজেলার পরিষদ চত্তরে ৫০% ভর্তুকির আওতায় বাছাইকৃত উপকারভোগী কৃষকদের মাঝে ৭টি মেইজ শেলার ও ২টি পাওয়ার থ্রেসার দেয়া হয়েছে।

মেশিন প্রাপ্ত কৃষকরা হলেন, উপজেলার শিবচর ইউনিয়নের আজিজ মাদবর, ভদ্রাসন ইউনিয়নের সোরোয়ার আলী, ভান্ডারিকান্দি ইউনিয়নের খোকন হাওলাদার, দত্তপাড়া ইউনিয়নের ফতে আলী, কাদিরপুর ইউনিয়নের আতাউর রহমান, বাঁশকান্দি ইউনিয়নের সেলিম পন্ডিত ও মাদবরেরচর ইউনিয়নের তৈয়ব আলী, কাঁঠাল বাড়ি ইউনিয়নের আব্দুল জলিল ও দেলোয়ার হোসেন।

শিবচর উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোঃ আসাদুজ্জামান এর সভাপ‌তি‌ত্বে শিবচর উপজেলা কৃ‌ষি কর্মকর্তা অন‌ুপম রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে উপ‌স্থিত ছি‌লেন শিবচর উপ‌জেলা পরিষদ ভাইস চেয়ারম‌্যান বিএম আতাউর রহমান।

এসময় আরো উপ‌স্থিত ছি‌লেন, উপজেলা কৃষি অফিসের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত উপকারভোগী কৃষক ।

উপজেলা কৃষি কর্মকর্তা অনুপম রায় জানান, উপজেলায় ৭ জন কৃষকদের মাঝে ৭ টি মেইজ শেলার বিতরণ করা হয়। ফলে কৃষকের উৎপাদন খরচ অনেকাংশে কমে যাবে এবং কৃষকের আয় বাড়বে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop