১১:৫৭ পূর্বাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • সুন্দরবনের নিষিদ্ধ এলাকায় মাছ শিকার, আটক ১৭ জেলে!
ads
প্রকাশ : ডিসেম্বর ১৩, ২০২২ ১১:০৩ পূর্বাহ্ন
সুন্দরবনের নিষিদ্ধ এলাকায় মাছ শিকার, আটক ১৭ জেলে!
মৎস্য

সুন্দরবনে নিষিদ্ধ এলাকায় মাছ ধরার সময় আলাদা অভিযান চালিয়ে ১৭ জেলেকে আটক করা হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর) ভোরে সুন্দরবনের তালপট্টি পানির খাল এলাকায় থেকে ১২ ও  মান্দারবেড়ী আঠারবেকী এলাকা থেকে পাঁচ জেলেকে আটক করে বন-বিভাগের সদস্যরা।

এসময় জেলেদের ব্যবহৃত পাঁচ নৌকা, দুইটি ট্রলার, চরপাটা ৯৫ রশি জাল, পাটা জালসহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়।

আটক জেলেরা হলেন, খুলনার রামনগর গ্রামের জেলে লিপন, মামুন, খায়রুল, বাগেরহাটের উলোবুনিয়া গ্রামের মুজাহিদ, কয়রা সাতহালিয়া গ্রামের সাদ্দাফি হোসেন, ফকিরহাট উপজেলার দিয়াপাড়া গ্রামের ওলি হাওলাদার, রামপাল উপজেলার চাঁদপুর গ্রামের নান্নু মাসুদ শেখ, একই উপজেলার ভেটবামারী গ্রামের সাইফুল ও রফিকুল, রেজাউল, রিপন শেখ, রামপাল উপজেলার টেংরামারী গ্রামের নাজিম শেখ, শ্যামনগর উপজেলার টেংরাখালি গ্রামের আব্দুস সাত্তার, মহাসিন, পার্শ্বেখালি গ্রামের শহিদুল, মজিদ মোড়ল, চকবারা গ্রামের ইন্দ্রিস।

সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক (এসিএফ) এ কে এম ইকবাল হোসেন চৌধুরী জানান, সুন্দরবনে অবৈধভাবে নৌকা ও ট্রলার নিয়ে মাছ ধরার সময় জেলেদের আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত কয়েক লক্ষাধিক টাকা মূল্যের চরপাটা জাল, ট্রলার ও নৌকাসহ আনুষঙ্গিক মালামাল জব্দ করা হয়। বন আইনের মামলায় আটক জেলেদের সাতক্ষীরা আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop