১১:৫৫ পূর্বাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বিএলআরআইতে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপিত
ads
প্রকাশ : মার্চ ৭, ২০২৪ ২:৪৭ অপরাহ্ন
বিএলআরআইতে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপিত
প্রাণিসম্পদ

বিএলআরআইতে যথাযোগ্য ভাবগাম্ভীর্যের সাথে ঐতিহাসিক ৭ মার্চ, ২০২৪ উদযাপিত হয়েছে।  সকাল ৯.৩০ ঘটিকার সময় বিএলআরআই-এর প্রশাসনিক ভবনের সামনে স্থাপিত অস্থায়ী বেদিতে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপনের কর্মসূচির উদ্বোধন করেন ইনস্টিটিউটের মহাপরিচালক ড. এস এম জাহাঙ্গীর হোসেন। এসময় আরও উপস্থিত ছিলেন ইনস্টিটিউটের অতিরিক্ত পরিচালক, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, প্রকল্প পরিচালকগণসহ ইনস্টিটিউটের সকল স্তরের বিজ্ঞানী, কর্মকর্তা ও কর্মচারীগণ।

এরপর মহাপরিচালক মহোদয়ের নেতৃত্বে বিএলআরআই-এ অবস্থিত বঙ্গবন্ধু আলোকচিত্র গ্যালারি পরিদর্শন করেন বিজ্ঞানী, কর্মকর্তা ও কর্মচারীগণ। এসময় মহাপরিচালক ড. এস এম জাহাঙ্গীর হোসেন বলেন, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ নিয়ে এক সময় অনেক বিভ্রান্তিকর তথ্য ছড়ানো হয়েছে। তবে এখন সময় এসেছে সত্য জানার। আমাদের সকলকেই বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ সম্পর্কে প্রকৃত তথ্য জানতে হবে, সেগুলো প্রচার করতে হবে। পাশাপাশি তিনি এসময় স্বতঃস্ফূর্তভাবে সকল কর্মসূচিতে অংশ নেওয়ায় অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

দিনের অন্যান্য কর্মসূচির মধ্যে ছিলো বিএলআরআই-এর প্রধান কার্যালয়য়ের প্রশাসনিক ভবনসহ বিভিন্ন ভবনে আলোকসজ্জাকরণ, বিএলআরআই-এর সকল কর্মকর্তা-কর্মচারী ও পোষ্যদের জন্য বঙ্গবন্ধু আলোকচিত্র গ্যালারি উন্মুক্তকরণ, সকালে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন প্রভৃতি। এছাড়াও বিএলআরআই-এর আঞ্চলিক কেন্দ্রসমূহ সংশ্লিষ্ট জেলা ও উপজেলা কর্তৃপক্ষের সাথে সমন্বয় করে নিজ নিজ কর্মসূচি পালন করে।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop