৬:৪৩ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • গম গবেষণা কেন্দ্রের সাবেক বৈজ্ঞানিক কর্মকর্তাকে হত্যা
ads
প্রকাশ : নভেম্বর ১৩, ২০২১ ১২:৪৫ অপরাহ্ন
গম গবেষণা কেন্দ্রের সাবেক বৈজ্ঞানিক কর্মকর্তাকে হত্যা
পাঁচমিশালি

রাজধানীর শ্যামলীর চিপা গলি এলাকায় ছুরিকাঘাতে গম গবেষণা কেন্দ্রের সাবেক প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা আনোয়ার শহিদ (৭৫) কে হত্যা করা হয়েছে।

গত বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে এ ঘটনা ঘটে। কে বা কারা তাকে হত্যা করেছে, তা জানতে পারেনি পুলিশ। তবে পরিবারের দাবি, আনোয়ার শহিদকে বাসা থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। যদি ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করত, তবে তার সঙ্গে থাকা মুঠোফোন ও মানিব্যাগ খোয়া যেত। কিন্তু সেটা হয়নি। গতকাল রাত ৮টা পর্যন্ত পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি। নিহত ব্যক্তির ভাগনি সাবিহা নাহিদ বলেন, মামা গম গবেষণা কেন্দ্রের সাবেক প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা। বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে মামার মুঠোফোন থেকে কল করে আমাদের সোহরাওয়ার্দী হাসপাতালের জরুরি বিভাগে যেতে বলা হয়। আমরা সেখানে গিয়ে দেখি মামা মারা গেছেন।

তিনি আরো বলেন, বাসা থেকে বের হওয়ার সময় মামা আমাদের বলেছিলেন, দিনাজপুর থেকে কেউ একজন তার সঙ্গে দেখা করতে এসেছেন। তার সঙ্গে দেখা করতে শ্যামলী যাচ্ছেন। তবে আমাদের ওই ব্যক্তি সম্পর্কে কিছু বলে যাননি। নিহত ব্যক্তির গ্রামের বাড়ি নীলফামারীর ডোমারে। কয়েক বছর আগে স্ত্রীর সঙ্গে তার ছাড়াছাড়ি হয়ে যায়। তার কোনো সন্তান নেই। তিনি অবসরে যাওয়ার আগে দিনাজপুরে ১৫ বছরের মতো চাকরি করেন।
আদাবর থানার ওসি কাজী সাহিদুজ্জামান বলেন, নিহত আনোয়ার শহীদ বোনের বাসায় থাকতেন। গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে শ্যামলীর হলিল্যান্ড গলি দিয়ে তিনি যাচ্ছিলেন। এসময় অজ্ঞাত একজন ব্যক্তি দৌড়ে গিয়ে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, এ বিষয়ে নিহতের পরিবার একটি হত্যা মামলা করেছে। তবে এখনও এই ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ দেখে আসামি গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop