১২:৫৯ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • পিপিবি শেকৃবি শাখার নতুন নেতৃত্বে রবিন, কো-লিডার বিভব-কাদেরী
ads
প্রকাশ : নভেম্বর ৮, ২০২২ ৮:৪৪ অপরাহ্ন
পিপিবি শেকৃবি শাখার নতুন নেতৃত্বে রবিন, কো-লিডার বিভব-কাদেরী
ক্যাম্পাস

শেকৃবি প্রতিনিধি: পোল্ট্রি প্রোফেশনাল’স বাংলাদেশ (পিপিবি) স্টুডেন্ট’স ভলান্টিয়ার টিম শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি গঠিত হয়েছে।

২১ সদস্যবিশিষ্ট এ কমিটিতে লিডার হিসেবে রয়েছেন আরিফুল ইসলাম রবিন এবং কো-লিডার হিসেবে রয়েছেন মোস্তাফিম মামুন (বিভব) এবং ইশরাত জাহান কাদেরী। বাকি ১৮ জন সদস্যের মধ্যে রয়েছেন চতুর্থ বর্ষের শিক্ষার্থী রনবীর, লামিয়া, রাকিব, তৃতীয় বর্ষের শিক্ষার্থী নুরুজ্জামান, অনন্যা, অর্পিতা, আনাস, কামরুল, মেহেদী, সাগর, দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী অজয়, রাহী, আয়েশা, রাকিব, নোমান, প্রথম বর্ষের এনামুল, রাহী এবং রাবেয়া।

প্রতিষ্ঠার পর থেকে পিপিবি কাজ করে যাচ্ছে দেশের পোল্ট্রি শিল্প নিয়ে। ভোক্তা ও খামারী পর্যায়ে পোল্ট্রি পণ্যের ন্যায্য মূল্য নিশ্চিতে পিপিবি’র উদ্যোগে প্রতিদিন দেশের বিভিন্ন প্রান্তের ব্রয়লার, লেয়ার ও ডিমের পাইকারী ও খুচরা দাম তাদের ফেসবুক পেইজে দেওয়া হয়ে থাকে। এছাড়াও পোল্ট্রি সংক্রান্ত বিভিন্ন সভা, সেমিনার করে থাকে পিপিবি।

বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও জেলা ভিত্তিক ভলিন্টিয়ার টিমের মাধ্যমে সাধারণ মানুষের মাঝে ডিম ও মাংস নিয়ে সচেতনতা তৈরি করা এবং বিভিন্ন গুজব প্রতিরোধে কাজ করছে পিপিবি৷ উল্লেখ্য, পিপিবি পোল্ট্রি কনভেনশন-২০২৩ আয়োজন করতে যাচ্ছে ২৮-২৯ জানুয়ারি, ২০২৩ এ।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop