১১:২৭ পূর্বাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • মৎস্য ও প্রাণিসম্পদের সংসদীয় কমিটিতে প্রাণ গোপাল দত্ত
ads
প্রকাশ : নভেম্বর ১৬, ২০২১ ৩:২২ অপরাহ্ন
মৎস্য ও প্রাণিসম্পদের সংসদীয় কমিটিতে প্রাণ গোপাল দত্ত
প্রাণিসম্পদ

মঙ্গলবার সংসদে সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে প্রধান হুইপ নূর-ই-আলম চৌধুরী পাঁচটি এবং স্পিকার শিরীন শারমিন চৌধুরী একটি কমিটি পুনর্গঠনের প্রস্তাব তুললে সংসদ তা গ্রহণ করে।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটিতে একটি সদস্য পদ ফাঁকা ছিল। সেখানেই স্থান পেলেন প্রাণ গোপাল দত্ত ।

সাবেক ডেপুটি স্পিকার মো. আলী আশরাফের মৃত্যুতে শূন্য হওয়া কুমিল্লা-৭ (চান্দিনা) আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে সংসদে এসেছেন এ চিকিৎসক।

সিরাজগঞ্জ-৬ থেকে নতুন নির্বাচিত মেরিনা জাহান কবিতার জায়গা হয়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটিতে। ওই আসনের সাবেক সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের জায়গায় কবিতা কমিটিতে সদস্য পদ পেলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের স্ত্রী সংরক্ষিত আসনের সদস্য শেরীফা কাদের সংস্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য হয়েছেন। দলটির প্রয়াত সংসদ সদস্য মাসুদা এম রশিদ চৌধুরী ওই কমিটির সদস্য ছিলেন।

বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সদস্যদের সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত কমিটির একটি পদ সদস্য ফাঁকা ছিল। সেখানে এসেছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

১২ সদস্যের কার্যপ্রণালী বিধি সম্পর্কিত কমিটির একটি সদস্য পদ ফাঁকা ছিল। জাতীয় পার্টির আনিসুল ইসলাম মাহমুদ সেখানে সদস্য হয়েছেন।

স্পিকার শিরীন শারমিন পিটিশন কমিটি পুনর্গঠনের প্রস্তাব করেন। ফাঁকা একটি সদস্য পদ থাকায় সেখানে মনোনয়ন দেওয়া হয়েছে আওয়ামী লীগের সুবিদ আলী ভূঁইয়াকে।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop