৫:৪৮ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • দেশজুড়ে চলমান আফতাব ফিডের “আপনজন প্রোগ্রাম” এ খুশি খামারীরা
ads
প্রকাশ : জুন ১২, ২০২১ ২:০৪ অপরাহ্ন
দেশজুড়ে চলমান আফতাব ফিডের “আপনজন প্রোগ্রাম” এ খুশি খামারীরা
পোলট্রি

দেশজুড়ে চলছে আফতাব ফিডের একটি ফাটাফাটি অফার যা “আপনজন প্রোগ্রাম” নামে পরিচিত । ১ জুন শুরু হয়েছে দারুণ এই অফারটি যা চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত । এই অফারের মাধ্যমে সকল শ্রেনীর (ক্ষুদ্র, মাঝারি কিংবা বৃহৎ) খামারীর সুযোগ থাকছে পুরস্কার জেতার। সর্বনিন্ম মগ থেকে শুরু করে সর্বোচ্চ ১০০ সিসির মোটর বাইক জেতার সুযোগ করে দিয়েছে আফতাব বহুমুখী ফার্মস লিমিটেড । আফতাবের ব্রয়লার, লেয়ার, ফিস কিংবা ক্যাটল ফিডের প্রতি বস্তাতেই থাকছে একটি করে কুপন আর এই কুপন জমা দিয়ে পুরস্কার জিততে পারবেন যেকেউ । কোন খামারী চাইলে প্রতি মাসেই পুরস্কার নিতে পারবেন কিংবা চার মাসের কুপন জমিয়ে বড় কোন পুরস্কার নিতে পারবেন ।

 

চলমান এই কর্মসূচিতে সন্তুষ্টি প্রকাশ করেছেন আফতাব ফিডের খামারীরা । যশোরের খামারী গগন বলেন, ভালো একটি উদ্যোগ, আশা করি অনেকগুলো পুরস্কার পাবো । রাঙ্গুনিয়ার খামারী রবিউল বলেন, কোম্পানি অফার দিলে বড় খামারীদের লাভ বেশি হয় তবে এই অফারে আমাদের মত ছোট খামারিদেরও সুযোগ থাকছে, ভালো লাগছে অফারগুলো ।

 

আপনজন প্রোগ্রাম নিয়ে চানতে চাইলে আফতাব বহুমুখী ফার্মস লিমিটেড এর অপারেটিভ ডিরেক্টর (সেলস ও মার্কেটিং) নুরুল মোর্শেদ খান বলেন – পোল্ট্রি সেক্টরে আফতাব বহুমুখী ফার্মস অনেক পুরাতন একটি প্রতিষ্ঠান, শুরু থেকেই আমরা বিভিন্ন ধরনের খামারীবান্ধব কর্মসূচি করেছি, এবারের কর্মসূচিতে ছোট বড় সকল খামারীকে প্রাধান্য দেওয়া হয়েছে যা পুরস্কার দেখলেই বুঝতে পারবেন; পাশাপাশি খামারীদের বাস্তব চাহিদা বিবেচনা করেই পুরস্কার আয়োজন করেছি, যেমন এই প্রোগ্রামের মাধ্যমে খামারে ব্যবহৃত মুরগির খাদ্য পাত্র, পানির পাত্র পাওয়ার সুযোগ আছে খামারীদের ।

তিনি আরোও বলেন – মুরগির বিভিন্ন বয়সের ওজন দেখে খামারের বর্তমান অবস্থা জানা যায়, সঠিক এফসিআর বের করা যায় অথচ আমাদের দেশের বেশিরভাগ খামারে ওজন মাপার মেশিন নেই, তাই সঠিক ওজন নেওয়ার জন্য আমরা এই অফারের মাধ্যমে খামারীদের জন্য ডিজিটাল ওয়েট মেশিন জেতার সুযোগ করে দিচ্ছি ।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop