৬:২১ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • নানা আয়োজনে সিকৃবিতে নারী দিবস পালিত
ads
প্রকাশ : মার্চ ৮, ২০২২ ৯:২০ অপরাহ্ন
নানা আয়োজনে সিকৃবিতে নারী দিবস পালিত
ক্যাম্পাস

অর্ঘ্য চন্দ,সিকৃবি প্রতিনিধি :নানা আয়োজনের মাধ্যমে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে পালিত হলো আন্তর্জাতিক নারী দিবস।এবারের নারী দিবসের শ্লোগান হলো ‘টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য’

এই উপলক্ষে আজ ৮ মার্চ মঙ্গলবার সকালে একটি শোভাযাত্রা বিশ্ববিদ্যালয়ের লেকসাইড থেকে শুরু হয়ে সমগ্র ক্যাম্পাস প্রদক্ষিণ করে। শোভাযাত্রা শেষে শিক্ষক, শিক্ষার্থী,কর্মকর্তা,কর্মচারীদের উপস্থিতিতে একটি কেক কাটা হয়।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের পক্ষ থেকে জানানো হয়, নারী সহকর্মীদের সামনে রেখে শোভাযাত্রাটির নেতৃত্ব দিয়েছেন ভাইস-চ্যান্সেলর বীরমুক্তিযোদ্ধা প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিকৃবির রেজিস্ট্রার মোঃ বদরুল ইসলাম শোয়েব, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর প্রফেসর ড. মোঃ মোস্তফা সামছুজ্জামান, নব নির্বাচিত দুই সিন্ডিকেট সদস্য প্রফেসর ডাঃ মোঃ জামাল উদ্দিন ভূঁইয়া ও প্রফেসর ড. এ এফ এম সাইফুল ইসলাম, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, বিভিন্ন দপ্তর প্রধানবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা ।

এতে বক্তারা বলেন, সামাজিক, অর্থনৈতিক ও রাজনৈতিকসহ উন্নয়নের সব ক্ষেত্রে নারীর সমান অংশীদারি এবং সম-অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে বিশ্বের অন্যান্য দেশের মতো সবাইকে কাধে কাধ মিলিয়ে কাজ করতে হবে। যার যার অবস্থান থেকে দায়িত্ব পালনের মাধ্যমেই প্রকৃত লক্ষ্য অর্জন করা সম্ভব হবে।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop