৩:৩২ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • কীটনাশকযুক্ত ফসল খেয়ে গরু অসুস্থ, কৃষককে পিটিয়ে হত্যা!
ads
প্রকাশ : মে ৬, ২০২১ ১১:০০ পূর্বাহ্ন
কীটনাশকযুক্ত ফসল খেয়ে গরু অসুস্থ, কৃষককে পিটিয়ে হত্যা!
পাঁচমিশালি

কীটনাশকযুক্ত মাষকলাই খেয়ে গরু অসুস্থ হওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের পিটুনিতে আহত আসাদুজ্জামান শেখ (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। তিনি স্থানীয় মৎস্য সম্প্রসারণ প্রতিনিধি ছিলেন বলে জানা গেছে।

বুধবার সকাল সোয়া ৯টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ ফাঁড়ির এসআই মো. কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আছাদুজ্জামান জেলার মুকসুদপুর উপজেলার পালপাড়া গ্রামের মৃত আব্দুস ছাত্তার শেখের ছেলে। তিনি কাশিয়ানী উপজেলার রামদিয়া গ্রামে বাড়ি করে বসবাস করতেন এবং স্থানীয় মৎস্য সম্প্রসারণ প্রতিনিধি ছিলেন বলে জানা গেছে।

রামদিয়া পুলিশ ফাঁড়ির এসআই মো. কামাল হোসেন জানান, পোকার আক্রমণ থেকে রক্ষার জন্য আছাদুজ্জামান রামদিয়া বাড়ির পাশে মাষকলাই খেতে কীটনাশক প্রয়োগ করেন। মঙ্গলবার বিকালে ওই ক্ষেতে প্রতিবেশী মনজেল মোল্যার গরু গিয়ে মাষকলাই খেয়ে অসুস্থ হয়ে পড়ে।

এ নিয়ে আছাদুজ্জামান ও মনজেল মোল্যার মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে মনজেল মোল্যা ও তার ছোটভাই সেনা সদস্য এসকেন মোল্যাসহ পরিবারের লোকজন লাঠিসোটা নিয়ে সংঘবদ্ধ হয়ে আছাদুজ্জামানকে পিটিয়ে আহত করে।

এতে আছাদুজ্জামান গুরুতর আহত হলে স্বজনরা তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। বুধবার সকাল সোয়া ৯টায় চিকিৎসাধীন অবস্থায় সেখানে আছাদুজ্জামান মারা যান।

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ও ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop