৫:৩০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বাগানে আম কুড়াতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার নারী!
ads
প্রকাশ : মে ২০, ২০২১ ১১:১৬ পূর্বাহ্ন
বাগানে আম কুড়াতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার নারী!
পাঁচমিশালি

কুমিল্লার বুড়িচংয়ে গভীর রাতে ঝড়ের পরে বাগানে আম কুড়াতে গেলে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক নারী। এ ঘটনায় অভিযোগের পর ধর্ষণে জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ মে) উপজেলার ষোলনল ইউনিয়নের ইন্দ্রবতী গ্রামের পোদ্দার বাড়িতে এই নারীর মুখ বেঁধে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়।

বুড়িচং থানা পুলিশ তদন্ত পরিদর্শক মো. মাসুদ খাঁন ও মামলার এজাহার সূত্রে জানা যায়, সন্তান নিয়ে পিতার বাড়িতে বসবাস করেন নির্যাতিতা ওই নারী। গত মঙ্গলবার রাত আনুমানিক আড়াইটার দিকে ঝড়ের পরে আম কুড়াতে বের হয় ওই নারী। আম কুড়ানোর এক পর্যায়ে বাড়ির পাশের বাগানে প্রবেশ করলে ৪ জন ভুক্তভোগীর ওড়না দিয়ে মুখ বেঁধে হাত-পা চেপে ধরে সংঘবদ্ধ ধর্ষণ করে। এ ঘটনায় বুধবার (১৯ মে) সকালে ভুক্তভোগী নারী বাদী হয়ে বুড়িচং থানায় অভিযোগ দায়ের করলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে ৩ জনকে আটক করে পুলিশ।

তদন্ত পরিদর্শক মো. মাসুদ জানান, অভিযোগের পরপরই অভিযান চালিয়ে বুড়িচং উপজেলার বেড়াজাল এলাকার মৃত আকমত আলীর ছেলে আ. রহিম (৩২), বুরবুরিয়া গ্রামের সিরাজ (সিরু) মিয়ার ছেলে স্বপন (৩৫) ও রংপুর জেলার গঙ্গানগর উপজেলার মন্ডলপাড়া এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে মমতাজ উদ্দিনকে (৩৫) আটক করা হয়েছে।

আটককৃত আসামিরা দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি প্রদান করেছে। বিজ্ঞ আদালত আসামিদের জেল হাজতে পাঠিয়েছেন। জড়িত অপর এক আসামি পলাতক রয়েছে। ভুক্তভোগীকে চেকআপের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop