২:২০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • টাঙ্গাইল ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশন এর উদ্যোগে দিনব্যাপী ফ্রি ভেটেরিনারি মেডিকেল ক্যাম্প
ads
প্রকাশ : জুন ১৯, ২০২১ ৯:২৯ অপরাহ্ন
টাঙ্গাইল ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশন এর উদ্যোগে দিনব্যাপী ফ্রি ভেটেরিনারি মেডিকেল ক্যাম্প
প্রাণিসম্পদ

টাঙ্গাইল ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশন এর উদ্যোগে দিনব্যাপী ফ্রি ভেটেরিনারি মেডিকেল ক্যাম্পেইন  ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।গত শুক্রবার (১৮ জুন) টাঙ্গাইল জেলার আগবিক্রমহাটিতে সারাদিন ব্যাপী এই ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা  ডাঃ রানা মিয়া। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক কৃষি পদকপ্রাপ্ত বগুড়ার শেরপুরের ভেটেরিনারি সার্জন  ডাঃ রায়হান পিএএ, টাঙ্গাইল সদর উপজেলার ভেটেরিনারি সার্জন  ডাঃ সালাউদ্দিন, সাভার উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা  ডাঃ সাজেদুল ইসলাম, এনিম্যাল হেলথ কেয়ার এন্ড লিজেন্ড ফিডের সিইও  ডাঃ মোকাদ্দেস আলী ইমন, এস.এফ মেডিসিন এন্ড সার্ভিসেস এর স্বত্বাধিকারী  ডাঃ রেজাউল ইসলাম সহ স্থানীয় জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, শিক্ষক ও TVSA সংগঠনের সদস্যবৃন্দ।

ডাঃ মুহাম্মদ হারুনুর রশিদের সঞ্চালনায় উক্ত সভার সভাপতিত্ব করেন TVSA এর সম্মানিত সভাপতি  নাঈম আল হাসান।

উক্ত  ভেটেরিনারি মেডিকেল ক্যাম্পেইন  মাধ্যমে প্রায় অর্ধশত প্রাণীর চিকিৎসা সেবা এবং প্রায় দুই শতাধিক ওষুধ বিনামূল্যে সরবরাহ করা হয়েছে। ভেটেরিনারি সেবাকে মানুষের কাছে পৌঁছে দেওয়া ও সচেতনতা তৈরি করা TVSA এর অন্যতম লক্ষ্য।

দেশের বেকারত্বকে দূর করতে গবাদিপশু লালন-পালন গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে। আর দেশের সিংহভাগ প্রাণিজ আমিষ আসছে তৃণমূল পর্যায়ের গবাদি পশু থেকে। তাই এই বিষয়ে আমরা যদি আরো যত্নবান হই তাহলে আগামীতে আরো লাভবান হবো।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop