১:৪০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • ফোন করলেই বাড়িতে পৌঁছে যাবে মাছ
ads
প্রকাশ : জুলাই ১৫, ২০২১ ১০:২১ পূর্বাহ্ন
ফোন করলেই বাড়িতে পৌঁছে যাবে মাছ
মৎস্য

মানুষের প্রাণীজ আমিষের চাহিদা পূরণের জন্য করোনাকালীন সময়ে পটুয়াখালীতে বিভিন্ন জাতের মিঠাপানির ভ্রাম্যমাণ এবং অনলাইনে মাছ বিক্রি কার্যক্রম শুরু হয়েছে।

জেলা মৎস্য বিভাগের উদ্যোগে এই কার্যক্রম নিয়মিত চলমান থাকবে। প্রতিদিন পৌর শহরের মধ্যে ৬ টি ভ্যানে মাছ বিক্রি করবে। এছাড়া ১৩ টি ইউনিয়নের প্রতিটিতে ২ টি করে ভ্যান গাড়ির মাধ্যমে মাছ বিক্রি কার্যক্রম চলবে।

সদর উপজেলা মৎস্য কর্মকর্তা মু. মাহ্ফুজুর রহমান জানান, মানুষের স্বাস্থ্য নিরাপত্তার কথা বিবেচনা করে যাতে মাছ কিনেত কাউকে বাজারে যেতে না হয় সে কারণে এই ভ্রাম্যমাণ মাছ বিক্রি কার্যক্রম শুরু করা হয়েছে। এতে সাধারণ মানুষ যেমন লাভবান হবেন, তেমনি মাছ চাষিরাও তাদের উৎপাদিত মাছ ন্যায্য দামে বিক্রি করতে পারবেন।

পটুয়াখালী সদর উপজেলার ক্ষেত্র সহকারী সোহেল মাহমুদ জানান ,মাছ ব্যবসায়ীরা ভ্যানগাড়ীযোগে পটুয়াখালীর বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে মাছ বিক্রয় করবেন। এই সব মোবাইল নম্বরে ফোন করলে তারা বাড়িতে মাছ নিয়ে হাজির হবেন।

মাছ ব্যবসায়ীদের নাম ও মোবাইল নম্বরঃ- মোঃ আব্দুল ছত্তার হাং-০১৭৪৫৩৭৮৬৫৮, মোঃ সুলতান আহম্মেদ-০১৭৪১৪৭১৭৯৭, মোঃ আঃ গণি সিকদার -০১৭৭৭৮৩৪৯৫৭, মোঃ ফারুক হাং ০১৭৫৬৮৫৫৮২০, মোঃ মজনু চৌকিদার-০১৭৫৭৪৯৫৮৭২, মোঃ বেলাল হোসেন হাং ০১৭৮৭২৪৩৮৩৮, মোঃ রিপন- ০১৫১৬৭৩৫১৭৬।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop