১২:৪১ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • চট্টগ্রাম পোল্ট্রি খামারি অ্যাসোসিয়েশন’র আত্মপ্রকাশ
ads
প্রকাশ : সেপ্টেম্বর ৯, ২০২১ ৫:৩৬ অপরাহ্ন
চট্টগ্রাম পোল্ট্রি খামারি অ্যাসোসিয়েশন’র আত্মপ্রকাশ
পোলট্রি

পোল্ট্রি খামারিদের বিভিন্ন সমস্যা সমাধান, প্রাণিসম্পদ অধিদপ্তর, এখাতে অন্যান্য অংশীজনের মাঝে সমন্বয়সাধন ও পোল্ট্রি খামারিদের সক্ষমতা বৃদ্ধিতে বৃহত্তর চট্টগ্রামের পোল্ট্রি মালিকদের নিয়ে চট্টগ্রাম পোল্ট্রি খামারি অ্যসোসিয়েশন’র আত্মপ্রকাশ হয়েছে সম্প্রতি।

ক্যাব চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ে এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ক্যাব চট্টগ্রাম বিভাগীয় সাধারণ সম্পাদক কাজী ইকবাল বাহার ছাবেরী।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ক্যাব কেন্দ্রিয় কমিটির ভাইস প্রেসিডেন্ট এস এম নাজের হোসাইন। বিশেষ অতিথি ছিলেন পাচঁলাইশ থানা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ জাকিয়া খাতুন, ক্যাব পাচলাইশ থানা সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম জাহাঙ্গীর। ক্যাব যুব
গ্রুপের সমন্বয়কারী ও প্রজন্ম চট্টগ্রামের প্রধান নির্বাহী চৌধুরী সজসিমুল হকের সঞ্চালনায় আলোচনায় অংশনেন ক্যাব ডিপিও জহুরুল ইসলাম, ক্যাব ফিল্ড কো-অর্ডিনেটর তাজমুন্নাহার হামিদ, ক্যাব মনিটরিং অফিসার কৃষিবিদ আরিফ আহমেদ, খামারিদের পক্ষ থেকে মোহাম্মদ হাছান, মোঃ রেজাউল করিম, মোঃ আলাউদ্দীন, মোঃ আলী হাছান প্রমুখ।

পরে উপস্থিত সকলের সাথে মুক্ত আলোচনায় সর্বসম্মতিক্রমে মোহাম্মদ হাছানকে আহবায়ক, মোঃ আলাউদ্দীনকে যুগ্ন আহবায়ক, ফারুখ আহমদকে সদস্য সচিব, মোরশেদা বেগম, মোঃ আলী হাসান, মোঃ লিয়াকত আলী ও মোঃ সফিকুল হাসানকে সদস্য করে ৭ সদস্য বিশিষ্ঠ চট্টগ্রাম পোল্ট্রি খামারি অ্যাসোসিয়েশন এর আহবায়ককমিটি গঠন করা হয়। আহবায়ক কমিটি আগামী ০৩ মাসের মধ্যে সদস্য সংগ্রহ, নীতিমালাপ্রণয়ন করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

আগ্রহী খামারিদের এ বিষয়ে আহ্বায়ক কমিটি অথবা ক্যাব চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ে যোগযোগ করার জন্য অনুরোধ জানানো যাচ্ছে।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop