৩:২০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • গোয়ালঘর থেকে গরু চুরি করতে গিয়ে আটক মা ও মেয়ে
ads
প্রকাশ : ডিসেম্বর ১১, ২০২১ ২:৩০ অপরাহ্ন
গোয়ালঘর থেকে গরু চুরি করতে গিয়ে আটক মা ও মেয়ে
পাঁচমিশালি

বনার চাটমোহরে কৃষকের গোয়ালঘর থেকে গরু চুরি করতে গিয়ে গ্রামবাসীর হাতে আটক হয়েছেন মা ও মেয়ে। শুক্রবার (১০ ডিসেম্বর) সকালে উপজেলার বিলচলন ইউনিয়নের রামনগর গ্রাম থেকে তাদের আটক করা হয়। পরে সন্ধ্যায় ভুক্তভোগী কৃষক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার ভোররাতের দিকে রামনগর গ্রামের নজরুল ইসলামের গোয়াল ঘরের বাঁশের বেড়া খুলে মা-মেয়ে  তিনটি গরু চুরির চেষ্টা করে। এ সময় কৃষক ও তার স্ত্রী বিষয়টি টের পেয়ে চিৎকার করে। তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে মা-মেয়ে বাঁচার জন্য পাশের একটি পুকুরে ঝাঁপ দেয়। পুকুর থেকে মেয়েকে গ্রামবাসী আটক করে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাকে আটক করে। এর কিছু সময় পর গ্রামবাসী মাকেও আটক করে পুলিশে সোপর্দ করে।

স্থানীয়রা আরও জানায়, সম্প্রতি আমাদের উপজেলায় গরু চুরির ঘটনা আশঙ্কাজনকভাবে বাড়ছে। গত দুই সপ্তাহে চাটমোহর থেকে অন্তত ৬টি গরু চুরি হয়েছে। চাটমোহরের কৃষক ও খামারিরা প্রতি রাতে গরু চুরির আতঙ্কে থাকছেন। গরু চুরি ঠেকাতে রাত জেগে গোয়ালঘর পাহারা দিচ্ছেন তারা।

চাটমোহর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় সন্ধ্যায় কৃষক নজরুল ইসলাম বাদী হয়ে মা-মেয়ে দুজনের নামে মামলা দায়ের করেছেন। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। শনিবার সকালে তাদের আদালতের মাধ্যমে পাবনা কারাগারে পাঠানো হবে।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop