৭:০০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বাকৃবিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ম্যুরাল উন্মোচন
ads
প্রকাশ : সেপ্টেম্বর ১৮, ২০২৩ ১০:০১ অপরাহ্ন
বাকৃবিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ম্যুরাল উন্মোচন
ক্যাম্পাস

দীন মোহাম্মদ দীনু: বাকৃবিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল প্রাঙ্গণে বঙ্গমাতার ম্যুরাল উন্মোচন করা হয়েছে। সোমবার (১৮ সেপ্টেম্বর ২০২৩) সন্ধ্যায় ম্যুরাল উন্মোচন করেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) উপাচার্য অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী ।

এসময় উপাচার্য তার বক্তব্যে বলেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব একজন মহিয়ষী নারী তিনি ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক প্রেরণার উৎস। বঙ্গমাতা ছায়ার মতো পাশে থেকে বঙ্গবন্ধুকে সব ক্ষেত্রে দেশ-জনগণের কল্যাণে কাজ করার উৎসাহ-অনুপ্রেরণা জোগাতেন। তিনি যুগ যুগ ধরে দেশ ও জাতির কাছে চিরস্মরণীয় হয়ে থাকবেন। ৭মার্চের ঐতিহাসিক ভাষণ দিতে বঙ্গবন্ধুকে সাহস ও প্রেরণা জুগিয়েছিলেন বঙ্গমাতা ।

বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব হলের প্রভোস্ট ও বাকৃবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিবের ম্যুরাল উন্মোচন করেন বাকৃবির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এমদাদুল হক চৌধুরী।
ম্যুরাল উন্মোচনের সময় অন্যদের মধ্যে বাকৃবির ছাত্রবিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. মোঃ হারুন-অর-রশিদ, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ আসলাম আলী, প্রক্টর প্রফেসর ড. মোঃ আজহারুল ইসলাম, বাকৃবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান এবং জনসংযোগ ও প্রকাশনা দফতরের উপ-পরিচালক কৃষিবিদ দীন মোহম্মদ দীনু ,উক্ত হলের হাউজ টিউটর ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop