৩:৩৭ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • কয়েলের আগুনে দগ্ধ হয়ে ঝিনাইদহে তিন গরুর মৃত্যু!
ads
প্রকাশ : মার্চ ১৪, ২০২১ ৩:৫৬ অপরাহ্ন
কয়েলের আগুনে দগ্ধ হয়ে ঝিনাইদহে তিন গরুর মৃত্যু!
প্রাণিসম্পদ
কয়েলের আগুনে দগ্ধ

নিজস্ব প্রতিনিধিঃ ঝিনাইদহ সদর উপজেলায় মশার কয়েলের আগুনে দগ্ধ হয়েছে তিনটি গরু ও তিনটি বসতঘর পুড়ে গেছে। সংসার চালানোর মত আরো কোন উপক্রম রইলো না কৃষক আব্দুল মান্নানের।

গত ১৩ই মার্চ, শনিবার রাত ১২টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার ভড়ুয়াপাড়া গ্রামে বসবাসরত কৃষক আবদুল মান্নানের বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের এই ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত কৃষক আবদুল মান্নান সরাসরি এগ্রিভিউ২৪ প্রতিনিধিকে জানান, ‘রাইতে আমরা ঘরে ঘুমে ছিলাম। রাইত ১২ডার আগে-পরে কুনু একডা সুমায় গুয়ালের (গোয়ালঘর) মশার কয়েল থেকে আগুন ধরি যায়। অল্প সুমায়ের মদ্দি আমার গুয়ালঘর, থাকার ঘর আর ভাই লাল্টুর ঘর পুইড়ে যায়।’

মান্নান তার কান্না জড়িত কণ্ঠে আমাদেরকে জানান, ‘আমার আট দিনের এঁড়ে বাছুরসহ তিনডে গরু পুইড়ে মরে গেছে। আশা ছিল গরুর দুধ বেচে সংসার চালাব। আমার এখন সব শ্যাষ ভাই। আমি তো পথে বসে গেলাম।’

ভুক্তভোগী কৃষকের ভাই লাল্টু বলেছেন, আশে পাশের প্রতিবেশীরা টের পেয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। কিন্তু ততক্ষণে কয়েলের আগুনে দগ্ধ হয়ে পুড়ে যায় সব।

এদিকে রোববার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন ঝিনাইদহ সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রশীদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম শাহিন, পাগলা কানাই ইউনিয়নের চেয়ারম্যান কে এম নজরুল ইসলাম।

ক্ষতিগ্রস্ত পরিবারকে টিন, শুকনা খাবারসহ আর্থিক সহযোগিতা করা হয়েছে বলে এগ্রিভিউ২৪ প্রতিনিধিকে জানান সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রশীদ।

আরো পড়ুনঃ আগুনে পুড়ে চার গরুর মৃত্যু!

 

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop