৫:২১ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বাসে করে বাড়ি গেল কোরবানির গরু (ভিডিও)
ads
প্রকাশ : জুলাই ১৬, ২০২১ ১০:৫৬ পূর্বাহ্ন
বাসে করে বাড়ি গেল কোরবানির গরু (ভিডিও)
প্রাণিসম্পদ

আসন্ন কোরবানির ঈদ তথা ঈদুল আজহাকে সামনে রেখে ৪৬টি শর্ত মেনে এবার ঢাকাসহ সারাদেশে কোরবানির গরুর হাট বসেছে৷ ১৭ জুলাইর আগে গরুর হাট বসানো যাবে না বলে শর্ত দেওয়া হয়েছে৷ কিন্তু হাটে গরু আনা শুরু হয়েছে ১০ দিন আগেই৷ এই সুযোগে অনেকেই শখের গরু কিনেও ফেলছেন। গরু কিনার পর তা বাড়ি নিয়ে যাওয়া নিয়েও ক্রেতাদের মাঝে দেখা যায় নানা রকম হতাশা। কেউতো আবার গরু বাসে করেই নিয়ে যাচ্ছেন বাড়ি।

টানা লকডাউনের কারণে রাজধানীতে গরু আনা-নেওয়ায় জন্য পরিবহণ সংকট চলছে। তবুও গরু কিনে বাড়িতে আনার জন্য বিকল্প উপায় অবলম্বন করছেন কেউ কেউ।বৃহস্পতিবার এমনটাই দেখা গেল রাজধানী ঢাকায়। গরু আনার জন্য পরিবহণ না পেয়ে যাত্রীবাহি বাসের যাত্রীর বানিয়ে গরুকে নিয়ে আনলেন ক্রেতা।

ঘটনাটির ভিডিও রীতিমতো ফেসবুকে ভাইরাল। ভাইরাল সেই ভিডিওতে দেখা গেছে, গাবতলী থেকে সদরঘাট রুটের ৮ নম্বর বাসে চড়িয়ে গরুকে নিয়ে এলেন ক্রেতা। বাস থেকে গরু নামতে দেখে উৎসুক জনতা ভিড় জমায়। অনেকে ভিডিও করেন। গরুটি বাস থেকে প্রথমে নামতেই চাইছিল না। চার-পাঁচজনের জোরজবরদস্তিতে গলার রশি টেনে, পিঠ চাপড়িয়ে একে বাস থেকে নামানো হয়।

ক্রেতারা জানান, ভ্যানম পিকআপ মেলেনি। তাই বাসেই আনতে হলো। গাবতলী থেকে কিনেছেন তারা। ১ লাখ ১০ হাজার টাকা গরুটির দাম বলে জানান ক্রেতারা।

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে: বাসে করে বাড়ি গেল কোরবানির গরু

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop