৩:১৪ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বালুচরে লোকালয় থেকে অজগর সাপ উদ্ধার
ads
প্রকাশ : মে ২২, ২০২১ ৯:৪৩ অপরাহ্ন
বালুচরে লোকালয় থেকে অজগর সাপ উদ্ধার
প্রাণ ও প্রকৃতি

সিলেট শহরতলীর উত্তর বালুচরে ধরা পড়েছে একটি অজরগ সাপ।মঙ্গলবার রাত সাড়ে ৮টায় উত্তর বালুচরের সোনার বাংলা আবাসিক এলাকা বি- ব্লকের মিল্টু মাল নামের এক ব্যক্তির বাড়ীর উঠান থেকে সাপটি ধরা হয়।

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সংলগ্ন বালুচরের সোনার বাংলা আবাসিক এলাকায় অজগর সাপ উদ্ধার করা হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার রাতে মিল্টু মাল নামের এক ব্যক্তির বাড়ির উঠান থেকে সাপটি ধরা হয়।এরপর প্রাধিকারের সাবেক সভাপতি জনাব বিনায়ক শর্মা খবর পেলে আজ বিকেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সংগঠন প্রাধিকার, বাপা, ভূমিসন্তান বাংলাদেশ এবং বন বিভাগের যৌথ অভিযানে সাপটিকে উদ্ধার করা হয়।

এ প্রসঙ্গে মিল্টু মাল বলেন, সাপটি এর আগেও উনার বাড়িতে এসে হাসের বাচ্চা খেয়েছিলো। এরপর থেকেই তিনি খেয়াল রাখতেন এবং পরিশেষে সাপটি উনি ধরতে সক্ষম হন। পরবর্তীতে সাপের ছবি ভিডিও করে ফেসবুকে ছাড়লে বিষয়টি খুব তাড়াতাড়িই ভাইরাল হয়ে যায়। এরপর প্রাধিকারের সাবেক সভাপতি জনাব বিনায়ক শর্মা খবর পেলে ঘটনাস্থলে প্রাধিকার, বাপা, ভূমিসন্তান বাংলাদেশ এবং বন বিভাগ উপস্থিত হয়ে সাপটি উদ্ধার করেন। সাপটির ওজন আনুমানিক ৩.৫ কেজি এবং লম্বায় প্রায় ৫ ফুট।

এ সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন প্রাধিকারের সভাপতি জনাব আবু ইরবাত আহমেদ রাফি, সাবেক সভাপতি জনাব বিনায়ক শর্মা, বাপা সিলেট শাখার সাধারণ সম্পাদক জনাব আব্দুল করিম কিম,ভূমিসন্তান বাংলাদেশ এর সমন্বয়ক জনাব আশরাফুল কবির এবং বন বিভাগের সদস্যবৃন্দ।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop