৫:৫৯ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বাকৃবিতে সাংবাদিকদের ‘মাল্টিমিডিয়া জার্নালিজম এন্ড ফিল্ড লেভেল এগ্রিকালচারাল রিপোর্টিং’ শীর্ষক প্রশিক্ষণ শুরু
ads
প্রকাশ : ডিসেম্বর ৭, ২০২৩ ৭:১১ অপরাহ্ন
বাকৃবিতে সাংবাদিকদের ‘মাল্টিমিডিয়া জার্নালিজম এন্ড ফিল্ড লেভেল এগ্রিকালচারাল রিপোর্টিং’ শীর্ষক প্রশিক্ষণ শুরু
ক্যাম্পাস

দীন মোহাম্মদ দীনুঃ গ্রাজুয়েট ট্রেনিং ইনস্টিটিউট (জিটিআই) এর পরিচালনায় বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) কর্মরত সাংবাদিকদের জন্য আট দিনব্যাপী ‘মাল্টিমিডিয়া জার্নালিজম এন্ড ফিল্ড লেভেল এগ্রিকালচারাল রিপোর্টিং’ শীর্ষক প্রশিক্ষণ কোর্স ০৭ ডিসেম্বর ২০২৩ (বৃহস্পতিবার) সকাল সাড়ে ০৯টায় জিটিআই শ্রেণীকক্ষে উদ্বোধন হয়েছে।
অনুষ্ঠানে জিটিআই এর পরিচালক প্রফেসর ড. বেনতুল মাওয়া এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এমদাদুল হক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিন পরিষদের আহবায়ক প্রফেসর ড. মোঃ আবুল মনসুর এবং ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. মোঃ হারুন-অর-রশিদ।
এসময় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এমদাদুল হক চৌধুরী বলেন, কৃষি শিক্ষা গ্রহণ বাকৃবি ছাত্র-ছাত্রীদের প্রধান উদ্দেশ্য। শিক্ষার পাশাপাশি সাংবাদিকতা একটি বাড়তি কারিকুলাম। বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি উজ্জলের লক্ষ্যে ছাত্র-সাংবাদিকদের কাজ করা উচিত। এছাড়াও তিনি ছাত্র সাংবাদিকদের উন্নয়নমূলক অনুসন্ধানী সংবাদ প্রকাশ করার আহ্বান জানান।
অনুষ্ঠানে রেজিস্ট্রার কৃষিবিদ মোঃ অলিউল্লাহ, ট্রেজারার মোঃ রাকিব উদ্দিন, পরিকল্পনা ও উন্নয়নের পরিচালক প্রফেসর ড. খান মোঃ সাইফুল ইসলাম, জিটিআই এর বোর্ড অব কো-অর্ডিনেশন সদস্য প্রফেসর ড. মোঃ গোলাম ফারুক, প্রধান প্রকৌশলী মোঃ শাহীন ইসলাম খান, প্রশিক্ষণ কোর্সের কোর্স-কোর্ডিনেটর প্রফেসর ড. মাছুমা হাবিব ও প্রশিক্ষনার্থীবৃন্দসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop