৪:৪০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • সাভারে খামারে ডাকাতি,৬ গরু লুট
ads
প্রকাশ : নভেম্বর ২৩, ২০২২ ৯:৩৬ পূর্বাহ্ন
সাভারে খামারে ডাকাতি,৬ গরু লুট
প্রাণিসম্পদ

সাভারে এক আওয়ামী লীগ নেতার গরুর খামারে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাত দল খামারের নৈশপ্রহরীদের হাত-পা বেঁধে মারধর করে ছয়টি গরু লুট করে নিয়ে যায়।

মঙ্গলবার ভোর রাতে সাভার পৌর এলাকার ঘাসমহল এলাকার সোয়াদ ডেইরি ফার্মে এ ঘটনা ঘটে। খামারটি আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিনের মালিকানাধীন বলে জানা গেছে।

সোয়াদ ডেইরি ফার্মের ম্যানেজার আব্দুল খালেক বলেন, গভীর রাতে ১০-১২ জনের একদল ডাকাত ফার্মের মূল ফটকের তালা কেটে ভেতরে প্রবেশ করে। এসময় তারা ফার্মের সামনের রাস্তায় গাড়ি রেখে রাখাল মোজাফফর ও রহমতকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে ফেলে। পরে তাদের মারধর করে ছয়টি বিদেশি গরু ট্রাকে উঠিয়ে নিয়ে যায়।

তিনি জানান, ডাকাত দলের সবাই মুখোশ পরিহিত ছিল। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। এরপর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং অভিযোগ দায়ের করতে বলেছে।

খামারের স্বত্বাধিকারী আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন বলেন, খামারের রাখালকে মারধর করে ৬টি গরু নিয়ে গেছে। এর আগেও দুর্গাপূজার সময় ডাকাতরা ৪টি গরু নিয়ে যায়।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, খামার থেকে ৬টি গরু নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop