৫:৩২ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • সিভাসু’তে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপন
ads
প্রকাশ : মার্চ ২৭, ২০২২ ১০:২৯ অপরাহ্ন
সিভাসু’তে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপন
ক্যাম্পাস

ব্যাপক উৎসাহ-উদ্দীপনা এবং নানা কর্মসূচির মধ্য দিয়ে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২২ উদ্যাপন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের একুশে পদকপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ-এর নেতৃত্বে সকাল ৮টায় জাতীয় পতাকা উত্তোলন এবং জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু করা হয়।

জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন শেষে উপাচার্য বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার, বঙ্গবন্ধু ম্যুরাল ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। উপাচার্যের পর শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, কর্মচারী ইউনিয়ন, প্রগতিশীল শিক্ষক ফোরাম, অনুষদ, আবাসিক হল এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সিভাসু কর্তৃক আয়োজিত অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল- মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও বাংলাদেশ বিষয়ক কুইজ প্রতিযোগিতা; প্রাণী ভ্যাকসিনেশন প্রোগ্রাম (বিনামূল্যে); শিক্ষক, কর্মকর্তা, ছাত্রছাত্রী ও কর্মচারীদের অংশগ্রহণে প্রীতি ক্রিকেট ম্যাচ; পুরস্কার বিতরণী; মিলাদ ও বিশেষ মোনাজাত এবং আলোকসজ্জা।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন কর্মসূচিতে বিশ্ববিদ্যালয়ের অনুষদীয় ডিন, ইনস্টিটিউটের পরিচালক, রেজিস্ট্রার, বিভাগীয় প্রধান, প্রভোস্ট, বিভিন্ন দপ্তরের পরিচালক, প্রক্টরসহ শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop