২:০৭ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • ফার্মা এন্ড ফার্ম’র মৎস্য চাষ বিষয়ক বৈজ্ঞানিক কর্মশালা অনুষ্ঠিত
ads
প্রকাশ : মে ১১, ২০২২ ৭:২৬ অপরাহ্ন
ফার্মা এন্ড ফার্ম’র মৎস্য চাষ বিষয়ক বৈজ্ঞানিক কর্মশালা অনুষ্ঠিত
মৎস্য

মৎস্য ও প্রাণিসম্পদ সেক্টরের স্বনামধন্য প্রতিষ্ঠান ফার্মা এন্ড ফার্ম’র দেশব্যাপী মৎস্য চাষ বিষয়ক বৈজ্ঞানিক কর্মশালার  কার্যক্রম চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় সাতক্ষীরা সদরে (৯ মে), শ্যামনগরে (১০ মে) ও খুলনায় (১১ মে) ফার্মা এন্ড ফার্ম’র সহযোগিতায় মৎস্য চাষ বিষয়ক বৈজ্ঞানিক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সাতক্ষীরা সদর ও শ্যামনগর উপজেলা এবং খুলনায় অনুষ্ঠিত বৈজ্ঞানিক কর্মশালাগুলোতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ প্রকাশ বিশ্বাস।

তিনি বলেন, ” সুস্থ, সবল ও মেধাবী জাতি গঠনে প্রাণিজ আমিষের গুরুত্ব অপরিসীম। মাছ প্রানিজ আমিষের অন্যতম প্রধান উৎস।তাছাড়া পুষ্টির দিক বিবেচনায় রয়েছে অনেক গুরত্ব”।

তিনি মাল্টিমিডিয়ায় প্রেজেন্টেশনের মাধ্যমে বিস্তারিত আলোচনা করেন। তিনি ফার্মা এন্ড ফার্মা’র প্রোডাক্টস সোর্স, গুনগত মান, ক্ষেত্রবিশেষ ব্যবহার সম্পর্কে আলোচনা করেন।

উক্ত বৈজ্ঞানিক কর্মশালাগুলোতে আরো উপস্থিত ছিলেন কোম্পানির রিজিওনাল সেলস ম্যানেজার জনাব মোফাজ্জ্বল হোসেন ও স্ব স্ব এরিয়া ম্যানেজারবৃন্দ, মার্কেটিং অফিসার ও খামারীবৃন্দ।

উক্ত বৈজ্ঞানিক কর্মশালায় উপস্থিত সকলকে একটি করে SI Amofree-L, SI phytoclean ও SI Oxytab ব্র্যান্ডিং টি-শার্ট উপহার দেওয়া হয়।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop