২:২০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বরিশালের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ শামসুদ্দোহার মৃত্যুতে আফতাব ফিড প্রোডাক্টস এর শোক প্রকাশ
ads
প্রকাশ : এপ্রিল ১৯, ২০২২ ২:৫৯ অপরাহ্ন
বরিশালের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোঃ শামসুদ্দোহার মৃত্যুতে আফতাব ফিড প্রোডাক্টস এর শোক প্রকাশ
প্রিয়মুখ

দেশের দক্ষিণাঞ্চলের পোল্ট্রি শিল্পের জনপ্রিয় মুখ, বরিশালের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোঃ শামসুদ্দোহা গত ১৮ মার্চ, ২০২২ এ মৃত্যুবরণ করেন  (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর এই অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশের বেসরকারী ফিড উৎপাদনকারী অন্যতম শীর্ষ ও স্বনামধন্য প্রতিষ্ঠান আফতাব ফিড প্রোডাক্টস লিমিটেড । এক শোকবার্তায় প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক জনাব আবু লুৎফে ফজলে রহিম খান শাহরিয়ার বলেন, “আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোঃ শামসুদ্দোহা অত্যন্ত সৎ এবং খামারীবান্ধব ব্যবসায়ী ছিলেন, বরিশাল এবং তৎসংলগ্ন অঞ্চলে পোল্ট্রি শিল্পের বৈপ্লবিক পরিবর্তনে যে কয়েকজনের অবদান রয়েছে তার মাঝে অন্যতম হচ্ছেন শামসুদ্দোহা ভাই, তাঁর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আমরা মরহুমের রূহের মাগফিরাত কামনা করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি” ।

শারীরিক অসুস্থতার জন্য বিদেশে চিকিৎসাধীন থাকায় আবু লুৎফে ফজলে রহিম খান শাহরিয়ার মরহুমের জানাজায় উপস্থিত থাকতে পারেননি, তাই তিনি দুঃখ প্রকাশ করেছেন ।

উল্লেখ্য, দক্ষিণবঙ্গের পোল্ট্রি শিল্পের উন্নয়ন ও প্রসারে নিরলসভাবে কাজ করেছেন আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোঃ শামসুদ্দোহা, ফলে তাঁর মৃত্যুতে দেশের পোল্ট্রি শিল্পে এক শূন্যতা তৈরী হলে যা সহজে পূরণ হবার নয় ।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop