৪:১৫ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • ময়মনসিংহে এনাম হ্যাচারী এন্ড ফিডস এর ৪র্থ ডিপো উদ্ধোধন
ads
প্রকাশ : ফেব্রুয়ারী ২৬, ২০২৩ ৯:৪৪ পূর্বাহ্ন
ময়মনসিংহে এনাম হ্যাচারী এন্ড ফিডস এর ৪র্থ ডিপো উদ্ধোধন
প্রাণিসম্পদ

ময়মনসিংহের উদ্বোধন হলো এনাম হ্যাচারী এন্ড ফিডস লিমিটেড এর ৪র্থ আঞ্চলিক ডিপোর। শনিবার (২৫ ফেব্রুয়ারি-২০২৩) শহরের শম্ভুগঞ্জ গোলচত্বর হালুয়াঘাট রোডে এই শুভ উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনাম হ্যাচারী এন্ড ফিডস্ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ এনামুল হক মোল্লা । বীর মুক্তিযোদ্ধা মোহাঃ কাজিম উদ্দিন (অবসর প্রাপ্ত সৈনিক, বাংলাদেশ সেনাবাহিনী) এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়াজেদ আহম্মেদ অনিক – পরিচালক, এনাম হ্যাচারী এন্ড ফিডস্ লিমিটেড; ওয়াকিল আহম্মেদ অপু – পরিচালক, এনাম হ্যাচারী এন্ড ফিডস্ লিমিটেড । এছাড়া উপস্থিত ছিলেন এনাম হ্যাচারি এন্ড লিমিটেডের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
 
প্রধান অতিথির বক্তব্যে এনাম হ্যাচারি এন্ড ফিডস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব আলহাজ্ব মোঃ এনামুল হক মোল্লা বলেন, “এনাম হ্যাচারী এন্ড ফিডস্ লিমিটেড, অল্প খরচে মুনাফা বেশি, এনাম ফিডে খামারী খুশি, করব খামার গর্ব দেশ , এনাম ফিডে বাংলাদেশ ,সুষম ফিডের ন্যায্য দাম, এনাম ফিডের অনেক সুনাম। এই ফিডস্ খাওয়ালে ডিম ও মাংস বৃদ্ধি পাবে, তাই আশা করছি আপনারা সবাই এই ফিড খাওয়াবেন ।”
প্রতিষ্ঠানটির এজিএম (সেলস ও টেকনিক্যাল) ডাঃ মোঃ শাহজামাল হোসাইন সবুজ বলেন, “২রা জানুয়ারি ২০০৯ সালে আমাদের কোম্পানী যাত্রা শুরু করে, বর্ণাঢ্য আয়োজনে সফলতার ১ যুগ পূর্তি উদযাপন এবনং পাশাপাশি ২য় প্লান্টের উদ্বোধন হয় ২রা জানুয়ারি ২০২১ এ।  আজ আমরা ১৪ তম বছরে পোল্ট্রি শিল্পের ক্রান্তি লগ্নে প্রান্তিক খামারি-ডিলারদের আরো কাছে আসতে সারা দেশে অঞ্চল ভিত্তিক ডিপো স্থাপনের কাজ অব্যাহত রেখেছি, যার অংশ হিসেবে ৪র্থ ডিপো হিসেবে- ময়মনসিংহ ডিপো উদ্ধোধনের আজ মাহেন্দ্র ক্ষন। আপনাদের উপস্থিতি এ অনুষ্ঠান কে সত্যিকার অর্থে প্রানবন্ত করেছে। আপনাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি এবং আগামী দিনগুলোতে আপনাদের পাশে থেকে কাজ করতে আশাবাদী ।”
অন্যান্যের মাঝে বক্তব্য প্রদান করেন আব্দুল মান্নান (ডিজিএম), আমির হুসাইন, এজিএম (সেলস ও মার্কেটিং) ও মোঃ শরীফুল হাসান ভূঁইয়া ।
শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop