৫:১১ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বাঁশখালীতে গরু চোরের হামলায় আহত ২
ads
প্রকাশ : মার্চ ৩১, ২০২১ ১:৩২ অপরাহ্ন
বাঁশখালীতে গরু চোরের হামলায় আহত ২
প্রাণিসম্পদ

বাঁশখালী শেখেরখীল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হিন্দু পাড়ায় মুক্তিযোদ্ধা রবীন্দ্র লাল দেবের বাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় তাদের প্রতিরোধে এগিয়ে আসা রূপন দেব (৪০) ও দীপেশময় সিকদার (৩৬) আহত হন। পরে ঘটনাস্থল থেকে দুর্বৃত্তদের ফেলে যাওয়া একটি এলজি ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, রোববার দিবাগত রাত ৩টার দিকে শেখেরখীল ইউনিয়নের হিন্দু পাড়ায় প্রয়াত মুক্তিযোদ্ধা রবীন্দ্র লাল দেবের বাড়িতে অটোরিকশা ও মিনিট্রাকে গরু চুরি করতে আসে একদল চোর। এসময় তাদের উপস্থিতি টের পেয়ে প্রতিরোধে এগিয়ে আসেন রূপন দেব (৪০) ও দীপেশময় সিকদার (৩৬)।

এতে দুই পক্ষের মধ্যে হাতাহাতি ও মারধরের ঘটনায় হামলায় গুরুতর আহত হন রূপন ও দীপেশ। পরে তাদের বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার রূপন দেব বাঁশখালী থানায় অভিযোগ দায়ের করেছেন।

শেখেরখীল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইয়াছিন বলেন, চোরের দলকে প্রতিহত করতে গিয়ে দুজন আহত হয়েছেন। তারা চিকিৎসা শেষে নিরাপত্তা ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য থানায় একটি অভিযোগ দিয়েছেন।

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সফিউল কবীর বলেন, হামলাকারীরা অভিযোগ দিলেও তারা কারো বিরুদ্ধে মামলা করেননি। পুলিশ ঘটনা তদন্ত করছে। এই ঘটনায় জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop