৬:৩০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • প্রাণিসম্পদ মন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচার, প্রতিবাদে বিক্ষোভ
ads
প্রকাশ : মে ১০, ২০২১ ৩:৫০ অপরাহ্ন
প্রাণিসম্পদ মন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচার, প্রতিবাদে বিক্ষোভ
প্রাণিসম্পদ

ডেস্ক রিপোর্ট: সামাজিক যোগাযোগ মাধ্যম ও রেডিও গুলিস্থানসহ কিছু অনলাইন থেকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে পিরোজপুরের নাজিরপুরে উপজেলা আওয়ামী লীগ।

সোমবার (১০ মে) নাজিরপুরের পিরোজপুর-টুঙ্গিপাড়া সড়ক থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার স্বাধীনতা মঞ্চে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, পিরোজপুর-১ আসনে গত দুই বছরের উন্নয়ন দেখে একটি বিশেষ মহল ঈর্ষান্বিত হয়ে আসনের এমপি শ ম রেজাউল করিমের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছে। তারা মুসলিম নারীকে শাখা-সিঁদুর পরিয়ে হিন্দু বানিয়ে এবং মিথ্যা তথ্য উপস্থাপন করে একটি তথাকথিত ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে তাকে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা করেছে।

অপপ্রচারের জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি একেএমএ আউয়ালকে দায়ী করে বক্তারা বলেন, তার (আউয়ালের) ইন্ধনে একটি মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন অপপ্রচার চালাচ্ছে। এই হীন কাজের সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু অমূল্য রঞ্জন হালদারের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযেদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ, জেলা যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মো. জিয়াউল হাসান জিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্ঝন কান্তি বিশ্বাস, মো. শাহ আলম ফরাজী প্রমুখ।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop