২:৫৪ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • ময়মনসিংহে ফ্রী ভেটেরিনারি মেডিকেল ক্যাম্প
ads
প্রকাশ : অক্টোবর ৮, ২০২২ ১:১৮ অপরাহ্ন
ময়মনসিংহে ফ্রী ভেটেরিনারি মেডিকেল ক্যাম্প
প্রাণিসম্পদ

মোঃ বরাতুজ্জামান স্পন্দন: ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার জালেশ্বরে প্রান্তিক খামারিদের জন্য ফ্রী ভেটেরিনারি মেডিকেল ক্যাম্পেইন আয়োজন করেছে ময়মনসিংহ ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশন।

শুক্রবার (৭ অক্টোবর) সংগঠনের সদস্য ও দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি পড়ুয়া শিক্ষার্থীদের সহযোগিতায় এবং ভালুকা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তার তত্ত্বাবধানে আয়োজিত এই
ক্যাম্পেইনের আওতায় প্রায় দুই শতাধিক গরুর তড়কা টিকা এবং ১০০ ছাগলের পিপিআর টিকা প্রদান করা হয়। একইসাথে খামারীদের কৃমিনাশক ট্যবলেট প্রদান করা হয় এবং প্রায় ৫০ টি গরুর ব্যবস্থাপত্র প্রদান করা হয়।

ক্যাম্পেইনে অতিথি হিসেবে উপস্থিত হয়ে গফরগাঁও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ আদনান আহমেদ বলেন, প্রান্তিক পর্যায়ে ভেটেরিনারি সেবা পৌছে দেওয়ার জন্য এই ফ্রি মেডিক্যাল ক্যাম্পেইন আয়োজন করাটা সত্যিই প্রশংসার কাজ। আমি আশা করি, তারা তাদের এই প্রচেষ্টা অব্যাহত রাখবে।

সংগঠনের দপ্তর সম্পাদক নাইমুর রহমান ধ্রুব বলেন, সকলের প্রচেষ্ঠায় আজকের এই ক্যাম্পেইন আয়োজন করা সম্ভব হয়েছে। আমি সকলের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করছি। বিশেষ করে গাজীপুর ভেটেরিনারি স্টুডেন্টস এসোসিয়েশনের কোষাধ্যক্ষ শামসুল আরেফিন সিদ্দিকের কথা বলতেই হয়। সকলের সহযোগিতায় আমরা এই প্রান্তিক খামারিদের জন্য কিছু করতে পেরেছি। আমাদের এই সেবাদান কর্মসূচি অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

সেবা পেয়ে উচ্ছ্বসিত কৃষক রতন মিয়া বলেন, তাদের এই ফ্রী ক্যাম্পেইনে আমরা গ্রামবাসী উপকৃত হয়েছি। সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop