৪:৫০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • ফার্মা এণ্ড ফার্ম এর বার্ষিক সেলস কনফারেন্স-২০২২ অনুষ্ঠিত
ads
প্রকাশ : জানুয়ারী ১৫, ২০২৩ ১১:৪০ অপরাহ্ন
ফার্মা এণ্ড ফার্ম এর বার্ষিক সেলস কনফারেন্স-২০২২ অনুষ্ঠিত
পোলট্রি

প্রতি বছরের ন্যায় এবার অনুষ্ঠিত হলো ফার্মা এণ্ড ফার্ম এর বার্ষিক সেলস কনফারেন্স-২০২২। গত ১৪ জানুয়ারি ঢাকার খামারবাড়িস্থ কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) মিলনায়তনে সিনিল গ্রুপের চেয়ারম্যান নিহারুন নাহার বিলকিস এর সভাপতিত্বে  এগ্রোবেইজড প্রতিষ্ঠান ফার্মা এণ্ড ফার্ম এর বার্ষিক সেলস কনফারেন্স-২০২২ অনুষ্ঠিত হয়।

এসময় সিনিল গ্রুপের চেয়ারম্যান নিহারুন নাহার বিলকিস মরহুম আবুল কালাম আজাদ এর সামাজিক, রাজনৈতিক এবং জনকল্যানমূলক বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরেন। পাশাপাশি তার জীবদ্দশার বিভিন্ন সুখ স্মৃতি রোমন্থন করে মহান আল্লাহর কাছে তার মাগফেরাত কামনা করেন। তিনি আশা প্রকাশ করেন তার সুপ্রতিষ্ঠিত প্রতিষ্ঠান ফার্মা এণ্ড ফার্ম দেশের এনিমেল হেলথ সেক্টরে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে সক্ষম হবে।

ফার্মা এণ্ড ফার্ম এর ম্যানেজিং ডিরেক্টর ইমরান হাসান আনসারী বলেন, প্রতিষ্ঠা লগ্ন থেকেই ফার্মা এন্ড ফার্ম সর্বোচ্চ গুণগত মান বজায় রেখে পণ্য উৎপাদন করে খামারিদের দোরগোড়ায় পৌছে দিচ্ছে। প্রান্তিক পর্যায়ে খামারিদের কাছে আমাদের পণ্যের ব্যাপক চাহিদা ও সুনাম রয়েছে। পণ্যের গুণগত মানের ব্যাপারে আমরা কখানো আপোষ করিনি এবং ভবিষ্যতেও করবো না।

কোম্পানির সকল অফিসারদের কোম্পানির প্রতি নিষ্ঠা এবং সততা নিয়ে কাজ করার আহবান জানিয়ে ফার্মা এন্ড ফার্ম এর পরিচালক ডাঃ সুমাইয়া সিফাত আজাদ বলেন, ফার্মা এণ্ড ফার্ম সব সময় এই সেক্টরের উন্নয়নের পাশাপাশি দেশের প্রান্তিক খামারিদের মাঝে গুণগতমান সম্পন্ন পণ্য সরবরাহ করে আসছে। যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) ডাঃ তাপস কুমার ঘোষ বলেন, গুণগত ও মানসম্মত পণ্যের সরবরাহ, লাগসই প্রযুক্তি এবং খামারিদের কারিগরি সাপোর্ট প্রদানই আমাদের মূল লক্ষ্য এরই ধারাবাহিকতায় গুণগত মানসম্পন্ন নতুন পণ্য বাজারজাত করা হচ্ছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার ডাঃ খন্দকার হেলাল উদ্দীন, সেলস ম্যানেজার ডাঃ মোঃ মাহমুদ নেওয়াজ, সারাদেশ দেশ থেকে আগত বিক্রিয় প্রতিনিধি সহ প্রতিষ্ঠানের বিভিন্ন ডিপার্টমেন্টের উর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop