৬:১০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বাকৃবিতে ডিভিএম ছাত্র-ছাত্রীদের মাঝে সার্জিক্যাল কিটবক্স বিতরণ
ads
প্রকাশ : জুলাই ১৭, ২০২৩ ৮:৪৫ অপরাহ্ন
বাকৃবিতে ডিভিএম ছাত্র-ছাত্রীদের মাঝে সার্জিক্যাল কিটবক্স বিতরণ
ক্যাম্পাস

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) সৈয়দ নজরুল ইসলাম সম্মেলন ভবনে সোমবার ১৭ জুলাই বিকেল সাড়ে ০৫টায় সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগের আয়োজনে ডিভিএম লেভেল- ৩, সেমিস্টার- ২ (৫৮তম ব্যাচ) ছাত্র-ছাত্রীদের মাঝে সার্জিক্যাল কিটবক্স বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগের প্রধান প্রফেসর ড. জয়ন্ত ভট্টাচার্য এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও সার্জিক্যাল কিটবক্স বিতরণ করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এমদাদুল হক চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভেটেরিনারি অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ আব্দুল আউয়াল, নাভানা ফার্মা এর ভেটেরিনারি বিভাগের মার্কেটিং প্রধান ডাঃ মোঃ শহিদ হোসাইন।


অনুষ্ঠানে প্রফেসর ড. এমদাদুল হক চৌধুরী বলেন, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েটগণ তাদের কাজ দিয়ে প্রমাণ করবেন যে তারা বাকৃবির গ্রাজুয়েট। আজ ছাত্র-ছাত্রীদের সার্জিক্যাল কিটবক্স দেয়া হয়েছে যেন তারা এগুলো সর্বোচ্চ ব্যবহার করে দক্ষ ভেটেরিনারিয়ান হয়ে গড়ে উঠতে পারে এবং দেশের সেবায় নিয়োজিত হতে পারে।
তিনি আরোও বলেন, বাকৃবির মূল কাজ শিক্ষা এবং গবেষণা। শিক্ষা এবং গবেষণার পরিবেশ তৈরিতে সকলকে সুশৃংখল ও ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগের লেকচারার ডাঃ মোছাঃ অন্তরা আক্তার এর সঞ্চালনায় এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগের সিনিয়র শিক্ষক প্রফেসর ড. ফরিদা ইয়াসমীন বারি এবং প্রফেসর ড. মোঃ রফিকুল আলম। ভ্যাট-এসোসিয়েশন ছাত্রসমিতির পক্ষে বক্তব্য রাখেন জনাব আরিফ সারোয়ার অন্তু এবং তৌহিদুর রহমান ইমন। সাধারন ছাত্র-ছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন তাহমিদ ঈশাদ রুপাই এবং পূজা রাজাবংশি দিপ্তি।

অনুষ্ঠানে সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, ভেটরিনারি অনুষদের শিক্ষকসহ বিশ্ববিদ্যালয়ের অনেক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop