৩:২৬ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • ঢাবি ‘বিজ্ঞান ইউনিট’-এর ভর্তি পরীক্ষা বাকৃবিতে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত
ads
প্রকাশ : মে ১২, ২০২৩ ৪:২৫ অপরাহ্ন
ঢাবি ‘বিজ্ঞান ইউনিট’-এর ভর্তি পরীক্ষা বাকৃবিতে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত
ক্যাম্পাস

কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে ‘বিজ্ঞান ইউনিট’-এর আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামের ভর্তি পরীক্ষা বাকৃবি আঞ্চলিক কেন্দ্রের ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে আজ ১২ মে ২০২৩ শুক্রবার সকাল ১১টা থেকে ১২.৩০টা অনুষ্ঠিত।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. লুৎফুল হাসান, ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড.মো: হারুন অর রশিদ , কো-অর্ডিনেটর উচ্চ শিক্ষা ও গবেষণা কমিটি অধ্যাপক ড. মো: আবু হাদী নূর আলী খান, বাকৃবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মুহাম্মাদ আসলাম আলী, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম,প্রক্টর অধ্যাপক ড. মো: আজহারুল ইসলামসহ সংশ্লিষ্টরা বিভিন্ন ভবনের বিভিন্ন পরীক্ষা কেন্দ্র্র পরিদর্শন করেন।

পরীক্ষা কেন্দ্র পরিদর্শন শেষে উপাচার্য অধ্যাপক ড. মো. লুৎফুল হাসান বাকৃবির ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেন।তিনি সুষ্ঠুভাবে ভর্তি পরীক্ষা সম্পন্ন করার ক্ষেত্রে সার্বিকভাবে সহযোগিতা প্রদানের জন্য সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষক কর্মকর্তা কর্মচারী, ছাত্র নেতৃবৃন্দ ,গণমাধ্যম এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।

আঞ্চলিক কেন্দ্র হিসাবে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ১৪২টি কক্ষে মোট ৭৪৪৯জন পরিক্ষার্থী পরীক্ষায় অংশ নিবেন বলে জানিয়েছেন ঢাবি বিজ্ঞান ইউনিট ভর্তি পরীক্ষা কমিটির কো-অর্ডিনেটর ও বাকৃবি মাৎস্য বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো: আবুল মনসুর । তিনি আরও জানান অত্যন্ত আন্তরিকতা ও দায়িত্বশীলতার সাথে পরীক্ষা গ্রহণ করা হয়েছে।

এবছর ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, রাজধানীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ দেশের অন্য ৭টি বিভাগীয় পাবলিক বিশ্ববিদ্যালয়ে এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
উল্লেখ্য, এ বছর ‘বিজ্ঞান ইউনিট’-এ ১,৮৫১ টি আসনের জন্য ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা ১,২৭,০৭৯ জন।

 

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop