১২:২১ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • শিকল কেটে গরু চুরি, গ্রেপ্তার ৩
ads
প্রকাশ : জানুয়ারী ৩, ২০২৩ ৬:১৬ অপরাহ্ন
শিকল কেটে গরু চুরি, গ্রেপ্তার ৩
প্রাণিসম্পদ

রাজশাহী নগরীতে গরু চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় চোরদের কাছ থেকে চুরি হওয়া দুইটি গরুও জব্দ করে নগরীর পবা থানা পুলিশ।

সোমবার (২ ডিসেম্বর) সোমবার দিনভর অভিযান চালিয়ে আসামি মাহাবুব, সাইফুল ও আবু বাক্কারকে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

রাতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন— রাজশাহী নগরীর কর্ণহার থানার ধর্মঘাটা স্কুলপাড়ার জাকারিয়ার ছেলে মাহাবুব ইসলাম (৩২), বেলপুকুর থানার ক্ষুদ্র জামিরার তানছের মন্ডলের ছেলে মাহাবুল ইসলাম সাইফুল (৫৮) ও একই গ্রামের মৃত ওয়াহেদের ছেলে আবু বাক্কার (৬০)।

ঘটনার বিবরণ দিয়ে রফিকুল আলম জানান, গত ১৯ ডিসেম্বর দিনগত রাতে পবা থানার বাগধানী গ্রামের শামীম রানার গোয়াল ঘরের শিকল কেটে একটি ষাঁড় গরু এবং একটি গাভী চুরি করে নিয়ে যায়। শামীম রানার এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে পবা থানায় একটি চুরির মামলা রুজু হয়। পরবর্তীতে পুলিশের এক টিম চোরাই গরু উদ্ধার ও চোরদের গ্রেফতারে অভিযান শুরু করে। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামি মাহাবুব, সাইফুল ও আবু বাক্কারকে তাদের বাড়ি থেকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, গ্রেফতারদের দেওয়া তথ্যমতে সোমবার সন্ধ্যা সাড়ে ৫টায় বেলপুকুর থানার ক্ষুদ্র জামিরা গ্রামের ইদ্রিস আলীর ছেলে চোর চক্রের আরেক সদস্য পলাতক আসামি তোফার বাড়ি থেকে চুরি হওয়া গরু দুইটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop