৫:৪০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • নওগাঁয় ফার্মা এন্ড ফার্ম’র সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত
ads
প্রকাশ : মার্চ ১, ২০২২ ১২:৩৩ অপরাহ্ন
নওগাঁয় ফার্মা এন্ড ফার্ম’র সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত
কৃষি গবেষনা

বাংলাদেশের পোল্ট্রি, ক্যাটল ও আ্যাকুয়া সেক্টরের অন্যতম এগ্রোবেজড শিল্প প্রতিষ্ঠান ফার্মা এন্ড ফার্মা ও সিনিল ফার্মা’র সারাদেশে বিভিন্ন স্থানে মাসব্যাপী সায়েন্টিফিক সেমিনার চলমান রয়েছে

তারই ধারাবাহিকতায় সোমবার (২৮ ফেব্রুয়ারি) নওগাঁ জেলা প্রাণিসম্পদ কার্যালয়ে ফার্মা এন্ড ফার্ম’র একটি সায়েন্টিফিক সেমিনার বা বৈজ্ঞানিক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

নওগাঁ জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মহির উদ্দিন এর সভাপতিত্বে উক্ত সেমিনারে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ফার্মা এন্ড ফার্মের সেলস ম্যানেজার ডাঃ মাহমুদ নেওয়াজ। এসময় তিনি ভেটেরিনারি প্রফেশন, সায়েন্টিফিক নলেজ শেয়ারিং, নতুন প্রোডাক্ট আপগ্রেডেশন, প্রতিরোধ ও চিকিৎসায় গুনগত প্রোডাক্ট ব্যবহার গুরুত্ব, ফার্মা এন্ড ফার্মা’র প্রোডাক্টস (Amimox Inj, Cefa-4 Inj, F.T.D Inj., Toposol Inj, Amilyte-C Inj, Super CMP Inj, Milk More Bolus, Canishot RV-K, Cipryl) এর গুনগত মান ও কার্যকারিতা নিয়ে সংক্ষিপ্ত আলোচনা ও মাল্টিমিডিয়া প্রেজেন্টেশন করেন।

উক্ত সেমিনারে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির রিজিওনাল সেলস ম্যানেজার, এরিয়া ম্যানেজার ও মার্কেটিং অফিসার সহ জেলার অন্যান্য ডাক্তারবৃন্দ।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop