৫:৪০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বাকৃবিতে সার্ক এগ্রিকালচার সেন্টার বুক কর্ণারের উদ্বোধন
ads
প্রকাশ : ফেব্রুয়ারী ২৯, ২০২৪ ৭:১৫ অপরাহ্ন
বাকৃবিতে সার্ক এগ্রিকালচার সেন্টার বুক কর্ণারের উদ্বোধন
কৃষি বিভাগ

দীন মোহাম্মদ দীনুঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) গ্রন্থাগারে সার্ক এগ্রিকালচার সেন্টার বুক কর্ণারের উদ্বোধন করেছেন বাকৃবি উপাচার্য অধ্যাপক ড.  এমদাদুল হক চৌধুরী ।
বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪ টায় বিশ্ববিদ্যালয় লাইব্রেরিতে এই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে বাকৃবি লাইব্রেরি এবং সার্ক এগ্রিকালচার সেন্টার, ঢাকা।

উদ্বোধন অনুষ্ঠানে বাকৃবির উচ্চ শিক্ষা ও গবেষণা কমিটির কো-অর্ডিনেটর অধ্যাপক ড. মো. আবু হাদী নূর আলী খানের সভাপতিত্বে এবং বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত লাইব্রেরিয়ান মো. খাইরুল আলম নান্নুর সঞ্চালনায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবি উপাচার্য অধ্যাপক ড.  এমদাদুল হক চৌধুরী। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্ক এগ্রিকালচার সেন্টার,ঢাকা এর পরিচালক ড. মো. হারুনুর রশিদ। এছাড়া বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. অলিউল্লাহ, ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. হারুন-অর রশিদ, কৃষি অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মো. সাইদুর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ এবং সার্ক এগ্রিকালচার সেন্টার, ঢাকা এর সিনিয়র পোগ্রাম স্পেশালিষ্ট ড.নাসরিন সুলতানা , সিনিয়র পোগ্রাম স্পেশালিষ্ট লাইভস্টক ড. মো: ইউনুস আলীসহ সার্ক এগ্রিকালচার সেন্টারের সম্মানিত সদস্যবৃন্দ , বাকৃবির শিক্ষক শিক্ষার্থী কর্মকর্তা কর্মচারীগণ এসময় উপস্থিত ছিলেন।

এসময় উপাচার্য অধ্যাপক ড.  এমদাদুল হক চৌধুরী বলেন, কৃষি বিষয়ে সার্কের বইগুলো অনেক বেশি তথ্য সমৃদ্ধ। এখানে শিক্ষার্থীরা সহজেই এখন বইগুলো পাবে।  এতে সহজে তাদের জ্ঞান বৃদ্ধি করে দক্ষতা অর্জন করতে পারবে। সার্ক শিক্ষার্থীদের জ্ঞান বৃদ্ধির লক্ষে যে উদ্দ্যোগ নিয়েছে সেটি দেশের মেধাবী জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আমি মনে করি।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop