১২:১৯ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • গভীর রাতে গেলো পুকুরে মাছ দেখতে, ভোরে মিলল লাশ!
ads
প্রকাশ : এপ্রিল ২৫, ২০২১ ৩:২৮ অপরাহ্ন
গভীর রাতে গেলো পুকুরে মাছ দেখতে, ভোরে মিলল লাশ!
পাঁচমিশালি

পঞ্চগড়ে বাড়ির পাশের পুকুরে ডুবে হাসান আলী নামের একজন নিখোঁজের পাঁচ ঘণ্টা পর মরদেহ উদ্ধার হয়েছে। ওই পুকুরে তিনি মাছ চাষ করতেন।

রোববার ভোর ছয়টার দিকে সদর উপজেলার গড়িনাবাড়ি ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের পুকুর থেকে লাশ উদ্ধার করে স্থানীয়রা।

পঞ্চগড় সদর থানার উপপুলিশ পরির্দশক ফিরোজ ফারুক এই ঘটনা নিশ্চিত করেছেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলতামাস হুসাইন লেলিন জানান, শনিবার রাত ১টার দিকে স্ত্রী শারমিনা বেগমকে নিয়ে পুকুরে মাছ দেখতে যায় হাসান। স্ত্রীকে নিয়ে পুকুরেও নামেন তিনি। পরে স্ত্রী পুকুর থেকে উঠে এলেও সাঁতার না জানায় হাসান উঠতে পারেনি।

শারমিনা আশেপাশের লোকজনকে বিষয়টি জানালে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা সেখানে গেলেও তাদের ডুবুরি দল না থাকায় ও পুকুরের গভীরতা বেশি থাকায় তারা হাসানকে উদ্ধার না করেই চলে যায় বলে জানান ইউপি চেয়ারম্যান।

তিনি বলেন, স্থানীয় লোকজনই রাতে চারটি শ্যালো মেশিন দিয়ে পুকুর থেকে পানি তুলতে থাকে। রোববার ভোরে সেখানে পাওয়া যায় হাসানের মরদেহ।

হাসানের বড় ভাই তৌহিদুল ইসলাম জানান, তিনি (হাসান) মানসিক সমস্যায় ভুগছিলেন। তার মৃগি রোগও ছিল। তার স্ত্রী বলছেন, জোর করেই তাকে নিয়ে মাছ দেখতে পানিতে নামে হাসান।

সদর থানার উপপুলিশ পরির্দশক ফিরোজ বলেন, মরদেহের সুরতহাল শেষে নিশ্চিত হওয়া গেছে, পানিতে ডুবেই মৃত্যু হয়েছে। পরিবারের কারো কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে সদর থানায় একটি ইউডি মামলা করা হয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop