৬:৫৭ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • টিভিএসএ’র নবনির্বাচিত কমিটিতে সভাপতি নাঈম, সাধারন সম্পাদক কনক
ads
প্রকাশ : মার্চ ৩১, ২০২১ ১০:৫৬ পূর্বাহ্ন
টিভিএসএ’র নবনির্বাচিত কমিটিতে সভাপতি নাঈম, সাধারন সম্পাদক কনক
ক্যাম্পাস

টাংগাইল ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশনের (টিভিএসএ) নতুন কমিটি গঠিত হয়েছে।

৬১ সদস্যের কার্যনির্বাহী কমিটিতে নাঈম আল হাসানকে (বাকৃবি) সভাপতি ও মোঃ কনক মিয়াকে (গবি) সাধারণ সম্পাদক করা হয়।সর্বশেষ,মঙ্গলবার (৩০ মার্চ) নতুন কমিটির অনুমোদন দেয় সংগঠনটির সম্মানিত সদস্য বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্টস’ ফেডারেশনের (বিভিএসএফ) সাধারণ সম্পাদক রতন রহমান, ভেটেরিনারি অফিসার ডা. মুহাম্মদ হারুনুর রশিদ, প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মোঃ জয়নাল আবেদীন ও প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মোঃ শিহাব মিয়া।

উল্লেখ্য যে , বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্ট’স ফেডারেশন এর সভাপতি ইমতিয়াজ আবির ও সাধারণ সম্পাদক রতন রহমান এর সার্বিক তত্ত্বাবধানে এসোসিয়েশনটি গঠিত হয়।

টিভিএসএ’র নবনির্বাচিত সভাপতি -নাইম আল হাসান বলেন, সাধারণ মানুষের ভেটেরিনারি পেশা সম্পর্কে সচেতনতা তৈরিই টাংগাইল ভেটেরিনারি স্টুডেন্টস’ এসোসিয়েশনের মূল উদ্দেশ্য। এই সংগঠনের মাধ্যমে বিভিন্ন উপজেলায় প্রানীস্বাস্থ্য সেবামূলক ক্যাম্পেইন করে ভেটেরিনারি পেশাকে সাধারণ মানুষের কাছে পৌঁছে দিব ইনশাআল্লাহ।

এব্যাপারে সংগঠনের সাধারণ সম্পাদক- মোঃ কনক মিয়া বলেন, আমাদের সংগঠন পেশার স্বার্থে কাজ করে যাবে সবসময়। প্রাণিস্বাস্থ্য সেবাকে কে আমরা মানুষের দোরগোড়ায় পৌছে দিতে চাই। আশা রাখি সকলের সহযোগিতায় সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে পারবো। এবং আমার পক্ষ থেকে পদপ্রাপ্ত সকল সদস্যকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop