২:৪১ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • বাকৃবি’র ২০২৪ সনের ডায়েরি ও দেয়াল ক্যালেন্ডার প্রকাশ
ads
প্রকাশ : ডিসেম্বর ২৬, ২০২৩ ৩:৫৮ অপরাহ্ন
বাকৃবি’র ২০২৪ সনের ডায়েরি ও দেয়াল ক্যালেন্ডার প্রকাশ
ক্যাম্পাস

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০২৪ সনের ডায়েরি, দেয়াল ক্যালেন্ডার, ডেস্ক ক্যালেন্ডার, টেবিল ক্যালেন্ডার প্রকাশিত হয়েছে। আজ ২৬ ডিসেম্বর ২০২৩ (মঙ্গলবার) সকাল ১১টায় উপাচার্য অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী এর বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

এ সময় ডায়েরি মুদ্রণ কমিটির সভাপতি অধ্যাপক ড. এম. এ. এম. ইয়াহিয়া খন্দকার, ক্যালেন্ডার মুদ্রণ কমিটির সভাপতি ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মোঃ হারুন-অর-রশিদ, ডায়েরি মুদ্রণ কমিটির সদস্য উদ্ভিদ রোগতত্ত¡ বিভাগের অধ্যাপক ড. মোঃ আতিকুর রহমান খোকন এবং ফার্মাকোলজি বিভাগের অধ্যাপক ড. পূর্বা ইসলাম, ক্যালেন্ডার মুদ্রণ কমিটির সদস্য ফসল উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন এবং ফুড টেকনোলজি ও গ্রামীণ শিল্প বিভাগের অধ্যাপক ড. পলি কর্মকার, উভয় কমিটির সদস্য রেজিস্ট্রার কৃষিবিদ মোঃ অলিউল্লাহ, উভয় কমিটির সদস্য-সচিব জনসংযোগ ও প্রকাশনা দফতরের পরিচালক কৃষিবিদ ড. আমিনুর রহমান চৌধুরী, উভয় কমিটির সদস্য জনসংযোগ ও প্রকাশনা দফতরের উপ-পরিচালক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু এবং জনসংযোগ ও প্রকাশনা দফতরের ডায়েরি এবং ক্যালেন্ডার মুদ্রণ সহায়ক উপ-পরিচালক মোখলেছুর রহমান খান, সহকারী পরিচালক আব্দুল মান্নান ও সেকশন অফিসার মোঃ কামরুজ্জামান বাবু উপস্থিত ছিলেন।
উপাচার্য অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী যথাসময়ে ২০২৪ সনের ডায়েরি, ক্যালেন্ডার মুদ্রণ কাজ সম্পন্ন করায় সংশ্লিষ্ট কমিটির সদস্যবৃন্দসহ জনসংযোগ ও প্রকাশনা দফতরকে ধন্যবাদ জানান। তিনি এ ধারা অব্যাহত রাখার আহবান জানান।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop