৫:৪০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • প্রাধিকারের ৮ম কার্যনির্বাহী কমিটি ঘোষণা
ads
প্রকাশ : জুন ১০, ২০২২ ২:২৮ অপরাহ্ন
প্রাধিকারের ৮ম কার্যনির্বাহী কমিটি ঘোষণা
ক্যাম্পাস

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রাণি অধিকার এবং জীববৈচিত্র সংরক্ষণ বিষয়ক সংগঠন “প্রাধিকার” এর ৮ম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।  ৪০ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি কানন তালুকদার ও সাধারণ সম্পাদক আরিজ আহম্মেদ সাদ।

নতুন কার্যনির্বাহী কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন ভেটেরিনারি, এনিম্যাল এন্ড বায়োমেডিক্যাল সায়েন্সেস অনুষদের লেভেল-৪, সেমিস্টার-১ এর শিক্ষার্থী কানন তালুকদার এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন একই অনুষদের লেভেল-৪, সেমিস্টার-১ এর শিক্ষার্থী আরিজ আহম্মেদ সাদ।

গত ৯ জুন (বৃহস্পতিবার) বিকাল ৫ ঘটিকার সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদ ভবনের কনফারেন্স রুমে “প্রাধিকারের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান ২০২২” অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন এবং প্রাধিকার এর  উপদেষ্টা অধ্যাপক ড. মোহাম্মদ মেহেদি হাসান খান , প্রাধিকারের উপদেষ্টা  ডা: অনিমেষ চন্দ্র রয় ও ডা : মোঃ কামরুল হাসান ।এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক কমিটির বিভিন্ন নেতৃবৃন্দসহ প্রাধিকারের সর্বস্তরের সদস্যগণ।

অতিথিগণ তাদের বক্তব্যে বলেন, প্রাধিকার একটি মহতী সংগঠন যারা বোবা প্রাণীদের অধিকার নিয়ে কাজ করে যাচ্ছে। পূর্ববর্তী ধারা অব্যাহত রেখে নতুন কমিটি এই সংগঠনককে আরো এগিয়ে নিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তারা। এ সময় উপস্থিত শিক্ষক শিক্ষার্থীদের সর্বসম্মতিক্রমে আগামী এক বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop