১:০৮ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • প্রাধিকারের ইফতার মাহফিল অনুষ্ঠিত
ads
প্রকাশ : এপ্রিল ১৩, ২০২২ ৮:৫৫ অপরাহ্ন
প্রাধিকারের ইফতার মাহফিল অনুষ্ঠিত
ক্যাম্পাস

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) প্রাণি অধিকার এবং জীববৈচিত্র সংরক্ষণ বিষয়ক সংগঠন “প্রাধিকার” এর আয়োজনে ইফতার মাহফিল ও আলোচনা সভা  অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার  (১৩ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি, এনিম্যাল ও বায়োমেডিকেল সায়েন্সেস অনুষদের ৪র্থ তলার গ্যালারীতে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রাধিকারের  সাধারণ সম্পাদক  নীলোৎপল দে’র সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন তাজুল ইসলাম মামুন।এ সময় উপস্থিত ছিলেন সার্জারি অ্যান্ড থেরিওজেনোলজি বিভাগের সহযোগী প্রফেসর ড. অনিমেষ চন্দ্র রায়, এনাটমি অ্যান্ড হিস্টোলজি বিভাগের প্রভাষক ড. মোঃ মাসুদ পারভেজ ও প্রাধিকারের সাবেক সহসভাপতি ড. মোঃ জাহিদ হাসান সহ প্রাধিকারের অন্যান্য সদস্যবৃন্দ।

এ সময় উপস্থিত অতিথিগণ বিভিন্ন দিক নির্দেশনামূলক কথা বলেন  এবং প্রাধিকারের  উত্তর উত্তর সাফল্য কামনা করেন।ইফতারের পূর্বে দেশ, জাতি ও , অগ্রগতি ও কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়।

উল্লেখ্য, বিশ্বব্যাপী চলমান করোনাভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাবের কারণে বিগত দুই বছর প্রাধিকার এর  ইফতার মাহফিল আয়োজন করা সম্ভব হয়নি। তবে এবছর করোনার প্রকোপ অনেকটা নিয়ন্ত্রণে থাকায় এবারের ইফতার মাহফিল আয়োজন করা হয় এবং ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ইফতার মাহফিল সফলভাবে সমাপ্ত হয়।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop