৪:১৫ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • ভালুকা সরকারি কলেজ এর গৌরবোজ্জ্বল ৫০ বছরের পথ চলায় আমার আন্তরিক অভিনন্দন – কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু
ads
প্রকাশ : জুন ১৩, ২০২২ ২:১৭ অপরাহ্ন
ভালুকা সরকারি কলেজ এর গৌরবোজ্জ্বল ৫০ বছরের পথ চলায় আমার আন্তরিক অভিনন্দন – কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু
মতামত-ফিচার

ভালুকার ঐতিহ্যবাহী সর্ববৃহৎ শিক্ষা প্রতিষ্ঠান ‘ভালুকা সরকারি কলেজ’ ইতোমধ্যেই তার গৌরবময় ৪৯ বছর অতিক্রম করে আজ ১৩ জুন ২০২২ তারিখে ৫০ বছরে পা রাখছে। গুণগত ও মানসম্মত শিক্ষা নিশ্চিত করার কাজে গত ৪৯ বছর এ বিদ্যাপীঠের প্রতিথযশা শিক্ষক, শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ জন্য সুবর্ণজয়ন্তীর এ মাহেন্দ্রক্ষণে এ প্রতিষ্ঠানটির সম্মানিত শিক্ষক ও শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই ।

কলেজটি প্রতিষ্ঠায় সেকল বিশিষ্ট ব্যাক্তিদের নাম জড়িয়ে আছে তারা সকলেই আমার পিতৃতুল্য পরম শ্রদ্ধেয় ,আজকের এই দিনে তাদেরকে গভীর শ্রদ্ধায় স্মরণ করছি। তারা আমাদের অহংকার । যদিও এ প্রতিষ্ঠানে পড়ার সুযোগ পাইনি তারপরও অন্তর থেকে প্রতিষ্ঠানটির প্রতি রয়েছে আমার গভীর টান ও আবেগ । ভালুকার সর্ববৃহৎ ও পথিকৃৎ এ- বিদ্যাপীঠে শিক্ষার সুষ্ঠু পরিবেশ অব্যাহত রেখে কলেজটি উচ্চশিক্ষার পরমোৎকৃষ্ট কেন্দ্র হিসেবে তার কর্মকান্ড অব্যাহত রাখবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।

গ্রামীণ জনগোষ্ঠীর জীবনজীবিকার উন্নয়নের পাশাপাশি গ্রামবাংলার সংস্কৃতি বিকাশের ধারাকে কলেজটির শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ অব্যাহতভাবে এগিয়ে নিয়ে যাবে – এটাই আজ আমার প্রত্যাশা। আমি ভালুকা সরকারি কলেজ এর উত্তরোত্তর আরও সমৃদ্ধি কামনা করছি।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop