৫:২৩ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • চলেই গেলেন ডাঃ মোঃ ছামিউল বাছির
ads
প্রকাশ : অক্টোবর ৩, ২০২১ ৩:১৭ অপরাহ্ন
চলেই গেলেন ডাঃ মোঃ ছামিউল বাছির
প্রাণিসম্পদ

ক্যান্সারের সাথে দীর্ঘদিনের লড়াই শেষে মহান আল্লাহর ডাকে সাড়া দিয়ে দুনিয়ার মায়া ত্যাগ করে চলেন গেলেন জনপ্রিয় ভেটেরিনারিয়ান ডাঃ মোঃ ছামিউল বাছির। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তাঁর এই অকাল মৃত্যুতে ভেটেরিনারিয়ান তথা কৃষিবিদদের মাঝে নেমে এসেছে শোক। ডাঃ ছামিউলের অসুস্থতার শুরু থেকেই ভেটেরিনারিয়ান গণ ব্যক্তিগতভাবে সাহায্য সহযোগিতা করে আসছিল, পরবর্তীতে বিভিন্ন প্রতিষ্ঠানও এগিয়ে এসেছিল ডাঃ ছামিউল কে বাঁচাতে। উন্নত চিকিৎসার জন্য ভারতেও নেওয়া হয়েছিল। ভারত থেকে এসে দেশেই চিকিৎসা চলছিল। আজ দুনিয়ার মায়া ত্যাগ করে তিনি পাড়ি জমান পরকালের উদ্দেশ্যে।

গত ২২ এপ্রিল, ডাঃ ছামিউল বাছিরের ফেসবুক স্ট্যাটাসটি তুলে ধরা হলোঃ
আসসালামু আলাইকুম
আশা করি সবাই ভাল আছেন। আপনাদের সবার দোয়ায় আল্লাহর রহমতে আমিও ভাল আছি। অপারেশন পরবর্তী ধকল জনিত কারনে কারো সাথে যোগাযোগ করতে পারিনি। অনেকেই ব্যক্তিগত ভাবে এসএমএস করেছেন, শারিরীক ভাবে এতই দুর্বল যে এসএমএস এর উত্তর দিতে পারিনি। এজন্য সকলের কাছে ক্ষমা প্রার্থী। সবাই আমার অপারেশনের ব্যাপারে জানতে চেয়েছেন, অত্যন্ত দুঃখের সহিত জানাতে হচ্ছে যে এইবারও আমার অপারেশন সফল হয় নাই৷ ক্যান্সারের মাত্রা আরও বেড়ে গেছে। পুরা পেটে অসংখ্য ছোট ছোট টিউমার হয়েছে৷ সেগুলো এতই ছোট যে সিটিস্ক্যান বা এমআরআই করার পরও ধরা পরে নাই। অপারেশন করতে গিয়ে ডাক্তার সেগুলো লক্ষ্য করেছেন, সেজন্য আবারো অপারেশন অসম্পন্ন রাখতে হয়েছে। আল্লাহ যা করেন ভালর জন্যই করেন, হয়ত এর মাঝে আমার কোনো কল্যাণ আছে। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন আমাকে সুস্থ করে দেন, আর মৃত্যু ত চরম বাস্তবতা, আল্লাহ যদি আমাকে এই অসুস্থতার মাধ্যমে দুনিয়া থেকে নিতে চায় তাহলে যেন ঈমানের সহিত মৃত্যু দেয়। আপনাদের ছোট ভাই, বন্ধু, আত্নীয়, প্রতিবেশী হিসাবে এর চেয়ে বেশি আর কিছু চাওয়ার নাই। সেই সাথে আমার জানা বা আজানায় কারও সাথে কোন রকম বেয়াদবি হলে বা কারও মনে কষ্ট দিয়ে থাকলে ক্ষমা করবেন।

আল্লাহ ডাঃ ছামিউলকে বেহেশত নসীব করুন (আমীন)।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop