২:৫৭ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • এনভিএসএ এর ইফতার মাহফিলে ভেটেরিনারিয়ানদের মিলনমেলা
ads
প্রকাশ : এপ্রিল ৩০, ২০২২ ২:১১ অপরাহ্ন
এনভিএসএ এর ইফতার মাহফিলে ভেটেরিনারিয়ানদের মিলনমেলা
পাঁচমিশালি

নাজমুল হাসান: নরসিংদী ভেটেরিনারি স্টুডেন্টস’ অ্যাসোসিয়েশন (এনভিএসএ) আয়োজিত ইফতার মাহফিল ও বিশ্ব ভেটেরিনারি দিবস-২২ উপলক্ষ্যে মতবিনিময় সভা ভেটেরিনারিয়াদের মিলনমেলার পরিণত হয়েছে।

শুক্রবার, (২৯শে এপ্রিল) নরসিংদী সদরের ডিসি চত্বরের রাধুনী হোটেল ও রেস্তোরায় এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে এ আয়োজন সম্পন্ন হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা সদরের লাইভস্টক এক্সটেনশন অফিসার (এল.ই.ও.) ডা. মানসুরা আক্তার পাপিয়া, উপদেষ্টা ডা. আবু সূমায়ের, ডা. মিহির কর।

অনুষ্ঠানে এনভিএসএ’র সভাপতি খালেদ হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তুহিন এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন মুন্না আবির, সোহেল রহমান, রুমানা তৃষা, নাজমুল হাসান তানভীর।

বক্তব্যকালে নাজমুল হাসান তানভীর বলেন, “ভেটেরিনারি ডাক্তারদের সহযোগিতায় শিক্ষার্থীদের বিভিএ এর জেলা প্রতিনিধি কমিটি হিসেবে ভেটদের সাথে সম্পৃক্ত হয়ে বিভিন্ন কর্মসূচিতে অগ্রণী ভূমিকা পালন করতে চাই। নির্বাক প্রাণীদের সর্বোচ্চ সেবা দেওয়ার লক্ষ্যে পেশাগত যেকোন সমস্যা মোকাবেলায়, দাবি আদায়ে আমরা বদ্ধপরিকর।”

প্রধান অতিথি সদরের এল.ই.ও. তার বক্তব্যে বলেন, “অ্যাসোসিয়েশন মানেই বন্ধন, বর্তমানে এত বড় পরিসরে তোমরা একটি এসোসিয়েশন চালাচ্ছো তার জন্য সাধুবাদ জানাই।দেশ জনগণের স্বার্থে তোমাদের এসোসিয়েশন সর্বজন আলোড়িত হোক, তিনি জেলার সমস্যার সমাধান কল্পে সম্মুখসারীর ভেটেরিনারিয়ানদের সম্পৃক্ত করে বিভিন্ন দাবি আদায়ে ও কর্মকান্ড পরিচালনা করতে উদ্বুদ্ধ করেন।এতে তিনি ও কর্মকর্তাবৃন্দ সর্বোচ্চ সহযোগিতার মাধ্যমে পাশে থাকবেন বলে জানান।”

উপদেষ্টা সদস্য ডা. আবু সুমায়ের তার বক্তব্যে সকলের একান্ত প্রচেষ্টা জোরদারের কথা বলেন। তিনি বিভিএ নেতৃবৃন্দকে আন্তরিক অভিবাদন জানান এরকম একটি কমিটি অনুমোদনের জন্যে, ভবিষ্যতে সকলের সহযোগিতা কামনা করেন।

আরেক উপদেষ্টা ডা. মিহির কর বলেন, “ভবিষ্যতে সকলের সম্পৃক্ততার মাধ্যমে জেলা ভেটেরিনারিয়ানদের কল্যাণে যুগান্তকারী ভূমিকা রাখবে। এনভিএসএ’র ব্যাপারে সবরকম সহযোগিতা দেওয়ার ব্যাপারে উপদেষ্টা প্যানেল থেকে এই আশাবাদ ব্যক্ত করেন।”

এসময় সমাপনী বক্তব্যে খালেদ হাসান বলেন “করোনাকালীন সময়ের কারণে উদ‍্যোগ নেওয়া কিছু কর্মসূচির ব্যত্যয় ঘটে,যার জন‍্য আন্তরিক দুঃখ প্রকাশ করি এবং ভবিষ্যতে সকলের সহযোগিতায় হাতে নেওয়া বিভিন্ন কর্মসূচিগুলোর কথা জানান। এ সময় তিনি আগত অতিথি, স্পন্সর, সদস‍্যবৃন্দদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ভ্যাক্সিনেশন প্রোগ্রাম,ভ্রমণ, চেকআপ প্রোগ্রাম ইত্যাদির কর্মসূচির ব‍্যাপারে সদস‍্যদের অবহিত করেন। ভবিষ্যতে যোগাযোগের মাধ্যমে যেন কমিটির সদস্যদের মধ্যে সম্প্রীতির বন্ধন আরও জোরদার হয় সে ব‍্যাপারে আশাবাদ ব‍্যক্ত করেন।”

আড়ম্বরপূর্ণ ইফতার শেষে সদস্যরা নিজেদের মধ্যে মতবিনিময়, ফটোসেশন সম্পন্ন করেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop