২:৫০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • হেলথকেয়ার ফার্মা- এর এনিমেল হেলথ ডিভিশনে হেড অব মার্কেটিং হিসেবে যোগদান করলেন ডা. মো: নিজাম
ads
প্রকাশ : জুলাই ১৭, ২০২৩ ৫:০৬ অপরাহ্ন
হেলথকেয়ার ফার্মা- এর এনিমেল হেলথ ডিভিশনে হেড অব মার্কেটিং হিসেবে যোগদান করলেন ডা. মো: নিজাম
এগ্রিবিজনেস

গত ২রা জুলাই ২০২৩ দেশের শীর্ষস্থানীয় অত্যন্ত জনপ্রিয় স্বনামধন্য কোম্পানি হেলথকেয়ার ফার্মা-এর এনিমেল হেলথ ডিভিশনে হেড অব মার্কেটিং পদে যোগদান করেন ডা. মোঃ নিজাম উদ্দিন আখন্দ রনি। ইতো পূর্বে তিনি এসিআই এনিমেল হেলথ এর জেনারেল ম্যানেজার, মার্কেটিং (পোল্ট্রি) হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। ডা. রনি ২০০৪ সালে ১লা জানুয়ারীতে জেসন এগ্রোভেট লিমিটেড এ টেকনিক্যাল অফিসার পদে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন।

এরপর তিনি সিপি বাংলাদেশ কোঃ, লিঃ এ সেলস অফিসার, আল-মদিনা ফার্মাসিউটিক্যালস্ লিঃ এর এনিমেল হেলথ ডিভিশনে টেকনিক্যাল সার্ভিস ম্যানেজার, পপুলার ফার্মাসিউটিক্যালস্ লিঃ-এর এগ্রো ভেট ডিভিশনে ব্র্যান্ড ম্যানেজার হিসেবে কাজ করেন। ২০১৩ সালে তিনি এসিআই এনিমেল হেলথে অ্যাসিস্ট্যান্ট প্রোডাক্ট ম্যানেজার হিসেবে পোল্ট্রি পোর্টফোলিওর দায়িত্ব নেন। পরবর্তীতে সফলতার সাথে দায়িত্ব পালনের জন্য প্রোডাক্ট ম্যানেজার, মার্কেটিং ম্যানেজার ও সর্বশেষ জেনারেল ম্যানেজার, মার্কেটিং হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। তিনি ২০০৩ সালে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে ডিভিএম ডিগ্রী অর্জন করেন। চাকুরীর পাশাপাশি বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ (জেনারেল) কমপ্লিট করেন ২০১১ সালে।
হেলথ কেয়ার সম্পর্কে এক প্রশ্নের জবাবে জনাব রনি কৃষি সুরক্ষা প্রতিনিধি মোঃ জাহিদ হাসানকে বলেন- “প্রায় দুই দশকের বেশি সময় ধরে হেলথ কেয়ার ফার্মাসিউটিক্যালস মানুষের জন্য জীবন রক্ষাকারী ঔষধ নিজস্ব ফ্যাক্টরিতে উৎপাদন করে ভোক্তাদের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে। সেরা প্রযুক্তি এবং সর্বোৎকৃষ্ট কাঁচামাল ব্যবহার করে উন্নত মানের ঔষধ তৈরি এবং সরবরাহের জন্য হেলথকেয়ারের সুখ্যাতি আজ দেশব্যাপী। তাইতো হেলথকেয়ার আজ প্রথমসারীর ফার্মাসিউটিক্যালস কোম্পানিগুলোর মধ্যে অন্যতম স্থান দখল করে নিয়েছে। হেলথকেয়ার ফার্মার মতো লাইভস্টক সেক্টরেও হেলথ কেয়ার এর অঙ্গ প্রতিষ্ঠান হেলথকেয়ার এনিমেল হেলথ দেশের প্রাণিসম্পদ উন্নয়নে গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে বলে আমি আশাবাদী”।

ডা. রনি হেলথকেয়ার ফার্মার ম্যানেজমেন্টের কাছে অত্যন্ত কৃতজ্ঞ এই নতুন দায়িত্ব দেয়ার জন্য। পাশাপাশি তিনি সারা দেশব্যাপী ভেটেরিনারিয়ান, পোল্ট্রি, ডেইরী ও মৎস্য খামারীবৃন্দ, স্টেকহোল্ডারস এবং ইন্ডাস্ট্রির সাথে জড়িত ব্যক্তিবর্গ সহ লাইভস্টক সেক্টর সংশ্লিষ্ট সাংবাদিকদের নিকট দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop