৪:০৯ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • ধান বোঝাই ভ্যানে ট্রাকের ধাক্কা নিহত ২
ads
প্রকাশ : নভেম্বর ১৯, ২০২১ ১২:৫০ অপরাহ্ন
ধান বোঝাই ভ্যানে ট্রাকের ধাক্কা নিহত ২
পাঁচমিশালি

দিনাজপুরে ধানবোঝাই ভ্যানে ট্রাকের ধাক্কায় দুই জন নিহত হয়েছেন। শুক্রবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার ৫ নম্বর শশরা ইউনিয়নের পাঁচবাড়ী দইসই গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—শশরা ইউনিয়নের চকরামপুর বালাপাড়া এলাকার মৃত খোকারাম রায়ের ছেলে নারায়ণ চন্দ্র রায় (৪০) এবং মৃত দুর্গা মোহন রায়ের ছেলে শশোধর বাবু রায় (৫৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোর থেকে ক্ষেতের ধান ভ্যানে বোঝাই করে বাড়ি নিয়ে আসছিলেন নারায়ণ ও শশোধর। সকাল সাড়ে ৭টার দিকে দিনাজপুর-ঢাকা মহাসড়কের দইসই এলাকায় পাইপবোঝাই একটি ট্রাক পেছন থেকে ধানবোঝাই ভ্যানে ধাক্কা দেয়। এ সময় ভ্যানচালক নারায়ণ রাস্তায় পড়ে গেলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান। এরপর খাদে পড়ে যায় ট্রাকটি। স্থানীয়রা গুরুতর অবস্থায় শশোধরকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সকাল ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) নুর আলম জানান, নিহতদের পরিবারের আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

 

 

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop