৭:০০ অপরাহ্ন

শনিবার, ২৭ এপ্রিল , ২০২৪
ads
ads
শিরোনাম
  • হোম
  • অভিনব কায়দায় গ্রাম পুলিশের ৫টি গরু চুরি!
ads
প্রকাশ : এপ্রিল ১, ২০২১ ৪:৪২ অপরাহ্ন
অভিনব কায়দায় গ্রাম পুলিশের ৫টি গরু চুরি!
প্রাণিসম্পদ

কুষ্টিয়ার মিরপুরে উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের কৃষ্ণপুর এলাকায় মঙ্গলবার দিবাগত রাতে মুসা প্রমানিক নামে এক গ্রাম পুলিশের ৫টি গরু অভিনব কায়দায় চুরির ঘটনা ঘটেছে। এখনও সেই গরুর কোন সন্ধান মিলেনি।

বুধবার স্থানীয় থানায় একটি লিখিত অভিযোগ করেন মুসা প্রমানিক। ভুক্তভোগী মুসা প্রমানিক ফুলবাড়িয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের গ্রাম পুলিশ (চৌকিদার)।

ভুক্তভোগী মুসা প্রমানিক জানান, ধার দেনা ও ঋণ করে গরু কিনে তা লালন পালন করে আসছিলাম। সংসারে একটু সচ্ছলতা আনতে নিজে খেয়ে না খেয়ে গরু লালন পালন করে আসছি। হঠাৎ করেই গেল রাতে গরু চোরেরা আমার পাঁচটি গাভী গরু চুরি করে নিয়ে গেছে। পরিবার নিয়ে এখন আমি নিঃস্ব হয়ে গেলাম।

এলাকাবাসী জানান, এই ইউনিয়ন এলাকাসহ উপজেলার বিভিন্ন গ্রামগঞ্জে গরু চুরির এমন ঘটনা ঘটলেও সংঘবদ্ধ চোর দলকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাদের গ্রেপ্তার করতে না পারায় সহজেই তারা পার পেয়ে যায়। এতে চুরির ঘটনা বৃদ্ধি পাচ্ছে। সংঘবদ্ধ গরু চোর দলকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রাখার দাবি করেন তারা।

বিষয়টি নিশ্চিত করে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, গরু চুরির অভিযোগ থানায় পেয়েছি। দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেপ্তার করা হবে বলেও তিনি জানান।

শেয়ার করুন

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

ads

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ads

ফেসবুকে আমাদের দেখুন

ads

মুক্তমঞ্চ

scrolltop